রাশিফল

বৃশ্চিক ও মীনের রোমান্স শুভ

Looks like you've blocked notifications!

আজ ১২ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ এবং ২৭ রজব ১৪৩৮ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ বৃষ রাশিতে অবস্থান করছে। ‏‏আজ সূর্যোদয় ৫টা ২৯ মিনিটে এবং সূর্যাস্ত ৬টা ২৪ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি বৃষ রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা ৭। আপনার ওপর প্রভাবকারী গ্রহ শুক্র ও নেপচুন। আপনার শুভ সংখ্যা ৬ ও ৭। শুভ বার সোম ও শুক্র। শুভ রত্ন হীরা ও এমিথিস্ট।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। যেকোনো ধরনের আইনগত ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করুন। গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে। দূরের যাত্রা শুভ।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

রাজনীতিবিদদের জন্য সময় অনুকূল থাকবে। সাংগঠনিক কাজে সুফল পাবেন। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে। বড় ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। আর্থিক দিক ভালো যাবে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

সামাজিক কাজকর্মে সম্পৃক্ত হতে পারেন। সে ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা আছে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। বেকারদের কারো কারো কর্মসংস্থান হতে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রার যোগ আছে। ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পাবে। তীর্থযাত্রার আকাঙ্ক্ষা পূর্ণ হতে পারে। সত্গুরুর সান্নিধ্যে উপকৃত হতে  পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

ব্যবসায়িক দিক আশানুরূপ ভালো নাও যেতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ না করলেই ভালো করবেন। ট্যাক্স-সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। গমনেচ্ছু ব্যক্তিকে যেতে দিন। পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে। বদনাম এড়িয়ে চলার চেষ্টা করুন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসায়িক দিক ভালো যাবে। যৌথ ও অংশীদারি কারবারে সুফল পাবেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। আপনজন কেউ ক্ষতি করার চেষ্টা করতে পারে। বিবাদ এড়িয়ে চলুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

কর্মপরিবেশ খুব একটা অনুকূল থাকবে না। চাকরিজীবীদের সঙ্গে কর্তৃপক্ষের কোনো ধরনের ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। সীমা লঙ্ঘনের চেষ্টা না করলেই ভালো করবেন। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। আহারে-বিহারে সতর্ক থাকার চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

সামগ্রিকভাবে দিনটি শুভ সম্ভাবনাময়। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। ধর্মকর্মের প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। সৃজনশীল কাজে সুফল পাবেন। রোমান্স ও বিনোদন শুভ।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

আজ অপ্রত্যাশিত কিছু ঘটতে পারে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। আবেগ সংযত রাখার চেষ্টা করুন। পড়াশোনার প্রতি আগ্রহ সৃষ্টি হতে পারে। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পাবে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

কাজকর্মে উৎসাহবোধ করবেন। ঠান্ডাজনিত কোনো সমস্যায় ভুগতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। শরীর সম্পর্কে কোনো ঝুঁকি না নিলেই ভালো করবেন। প্রয়োজনে ছোট ভাইবোনদের সহযোগিতা পেতে পারেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায় হতে পারে। মাথাব্যথা বা চক্ষু-সংক্রান্ত কোনো সমস্যা দেখা দিতে পারে। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। পড়াশোনায় আনন্দ পাবেন। অধীনদের কাজে লাগাতে চেষ্টা করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আর্থিক ব্যাপারে বড় ধরনের কোনো ঝুঁকি না নিলেই ভালো করবেন। শরীর-মন মোটামুটি ভালো থাকবে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। বিশেষ কোনো রঙের প্রতি আকর্ষণ বোধ করতে পারেন। বিনয়ী আচরণ দিয়ে কাজ উদ্ধার করা সহজ হতে পারে। রোমান্স ও বিনোদন শুভ।