ফারনাজ মেকওভার

রক ইন রেড লুক

Looks like you've blocked notifications!

লাল আগুন ও রক্তের রং। এটি শক্তি, ক্ষমতার প্রতীক। আর যেকোনো পার্টি বা অনুষ্ঠানে এই রঙের ছোঁয়া আপনাকে অনায়াসে আকর্ষণীয় করে তুলবে। ভাবছেন, লালের ব্যবহারে চোখধাঁধানো এই মেকআপ করবেন কীভাবে?

আপনাদের সুবিধার্থে রক ইন রেড লুক মেকআপের খুঁটিনাটি বিষয় এবং এর প্রতিটি ধাপ নিজ হাতে করে দেখিয়েছেন ওমেন্স ওয়ার্ল্ডের পরিচালক ও অ্যাসথেটিশিয়ান ফারনাজ আলম।

ফারনাজ আলম কানাডার ইউনিভার্সিটি অব টরন্টো থেকে ত্বক বিষয়ে গ্র্যাজুয়েশন করেছেন। কানাডায় থাকার সময় ম্যাক কসমেটিকসের সঙ্গে বেশ কিছুদিন কাজও করেছেন তিনি। সেখানে ডার্মাটোলজিতেও কোর্স করা আছে ফারনাজের। এরপর লন্ডনের নর্দামব্রিয়া ও মালয়েশিয়ার টেইলোরস থেকে আর্কিটেকচারের ওপর দুটি ডিগ্রি অর্জন করেন তিনি। এ ছাড়া তিনি অ্যাসথেটিকসের ওপর পড়াশোনা করেছেন। বর্তমানে ওমেন্স ওয়ার্ল্ডের পরিচালকের আসনে রয়েছেন। বিশ্বের ১০ হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে ল’রেল কন্টেস্টে ফাইনালিস্ট হয়েছেন ফারনাজ আলম। বর্তমানে ল’রেল প্যারিসের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে রয়েছেন তিনি।

রক ইন রেড লুকে কীভাবে সাজবেন, তার প্রতিটি ধাপ-নির্দেশনা ছবির গ্যালারির মাধ্যমে প্রকাশ করা হয়েছে। খুব সহজে বাসায় বসে ফারনাজ আলমের নিজের হাতে করা মেকআপের ধাপগুলো দেখে শিখে নেওয়ার জন্য এ আয়োজন করা হয়েছে। ধাপগুলো শিখতে হলে ওপরে ছবির গ্যালারিতে ক্লিক করুন।