ফারনাজ মেকওভার

কালো, সোনালিতে ঈদের সাজ

Looks like you've blocked notifications!

এক মাস সিয়াম সাধনার পর ঈদের দিনটির জন্য অপেক্ষা করে থাকেন সবাই। ঈদের সাজ মানেই একটু ভিন্নতা, জমকালো ভাব। ঠোঁটে স্কিনি রং আর চোখে গাঢ় ও উজ্জ্বল রঙের ব্যবহার করে সাজতে পারেন এবারের ঈদে। এই সাজ সবার মাঝে আপনাকে একটু আলাদা করে তুলবে।

কীভাবে করবেন এই সাজ? আপনাদের সুবিধার্থে ঈদের সাজের খুঁটিনাটি বিষয় এবং এর প্রতিটি ধাপ নিজ হাতে করে দেখিয়েছেন ওমেন্স ওয়ার্ল্ডের পরিচালক ও অ্যাসথেটিশিয়ান ফারনাজ আলম।

ফারনাজ আলম কানাডার ইউনিভার্সিটি অব টরন্টো থেকে ত্বক বিষয়ে গ্র্যাজুয়েশন করেছেন। কানাডায় থাকার সময় ম্যাক কসমেটিকসের সঙ্গে বেশ কিছুদিন কাজও করেছেন তিনি। সেখানে ডার্মাটোলজিতেও কোর্স করা আছে ফারনাজের। এরপর লন্ডনের নর্দামব্রিয়া ও মালয়েশিয়ার টেইলোরস থেকে আর্কিটেকচারের ওপর দুটি ডিগ্রি অর্জন করেন। এ ছাড়া তিনি অ্যাসথেটিকসের ওপর পড়াশোনা করেছেন। বর্তমানে ওমেন্স ওয়ার্ল্ডের পরিচালকের আসনে রয়েছেন। বিশ্বের ১০ হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে ল’রেল কন্টেস্টে ফাইনালিস্ট হয়েছেন ফারনাজ আলম। বর্তমানে ল’রেল প্যারিসের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে রয়েছেন তিনি।

এই সাজের প্রতিটি ধাপ-নির্দেশনা ছবির গ্যালারির মাধ্যমে প্রকাশ করা হয়েছে। খুব সহজে বাসায় বসে ফারনাজ আলমের নিজের হাতে করা মেকআপের ধাপগুলো দেখে শিখে নেওয়ার জন্য এ আয়োজন করা হয়েছে। ধাপগুলো শিখতে হলে ওপরে ছবির গ্যালারিতে ক্লিক করুন।