রাশিফল

দাম্পত্য ভালো যাবে মিথুনের, শরীর ভালো থাকবে ধনুর

Looks like you've blocked notifications!

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কর্কট রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা ৯। আপনার ওপর প্রভাবকারী গ্রহ চন্দ্র ও মঙ্গল। আপনার শুভ সংখ্যা ২ ও ৯। শুভ বার সোম ও মঙ্গল। শুভ রত্ন মুক্তা ও রক্তপ্রবাল।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। কর্মসংস্থান বা উচ্চশিক্ষার্থে বিদেশযাত্রার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। জ্ঞানস্পৃহা বাড়তে পারে। জীবন ও জগৎ সম্পর্কে নতুন কোনো ধারণা পেতে পারেন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)
ব্যবসায়িক দিক ভালো নাও যেতে পারে। নতুন বিনিয়োগে সতর্কতা অবলম্বন করুন। ট্যাক্স-সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। পরধনপ্রাপ্তির আশঙ্কা আছে। 

মিথুন (২১ মে-২০ জুন)
দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকতে পারে। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূলে থাকবে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন।
আপনজন শত্রুতা করতে পারে। বিবাদ এড়িয়ে চলুন।

কর্কট (২১ জুন-২০ জুলাই)
কর্মপরিবেশ অনুকূলে নাও থাকতে পারে। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। সহকর্মীদের সহযোগিতা নাও পেতে পারেন। কর্তৃপক্ষের সঙ্গে কোনো ধরনের ভুল বোঝাবুঝির দেখা দিতে পারে। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন। শরীর অসুস্থ হতে পারে। 

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)
নিজের মনোভাব স্পষ্ট করে প্রকাশ করুন। মনের মানুষকে আজ ইচ্ছা করলে প্রস্তাব দিতে পারেন। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূলে থাকবে। পড়াশোনায় মন বসানো সহজ হতে পারে। 

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
মাতৃস্বাস্থ্য ভালো থাকবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। মন ভালো থাকবে। পারিবারিক পরিবেশ অনুকূলে থাকবে। সুপ্ত প্রতিভা বিকাশের সুযোগ পেতে পারেন। স্থাবর সম্পত্তি কেনাকাটা হতে পারে। 

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। আত্মীয়দের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পেতে পারে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। 

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায় হতে পারে। পড়াশোনায় আনন্দ পাবেন। বেহাত হয়ে যাওয়া কোনো সম্পদের দখল পেতে পারেন। মূল্যবোধ সমুন্নত রাখুন। অধীনদের কাজে লাগাতে পারবেন। 

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
শরীর ভালো থাকবে। মানসিক শান্তি বজায় থাকবে। কোনো বিশেষ রঙের প্রতি আকর্ষণ বোধ করতে পারেন। অপরের প্রতি সদাচরণ করুন। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারেন। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করা সহজ হতে পারে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। শরীর খুব একটা ভালো নাও থাকতে পারে। পুরোনো কোনো রোগ নতুন করে দেখা দিতে পারে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
আয় উপার্জন বাড়তে পারে। সাংগঠনিক কাজে সুফল পাবেন। বড় ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা পাবেন। কোনো আশা পূরণ হতে পারে। 

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
কর্মপরিবেশ ভালো থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পাবেন। জ্যেষ্ঠদের পরামর্শে উপকৃত হতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধির যোগ আছে। পাবলিক ইমেজ বাড়বে।