রাশিফল

বৃষ চিন্তা করবেন না, উদার হন কুম্ভ

Looks like you've blocked notifications!

আজ ১২ শ্রাবণ ১৪২২ বঙ্গাব্দ, ২৭ জুলাই ২০১৫ খ্রিস্টাব্দ, ১০ শাওয়াল ১৪৩৬ হিজরি। তিথি একাদশী। আজ সূর্যোদয় ৫টা ৩৬ মিনিটে এবং সূর্যাস্ত ৬টা ৪৯ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয়, তবে আপনি সিংহ রাশির জাতক-জাতিকা। আপনার সংখ্যা # ১ # অধিপতি রবি- চন্দ্র, বৈশিষ্ট্য অগ্নি (ক্ষত্রীয় বর্ণ) বিষম স্থির, তুঙ্গস্থান- মেষ, নিচস্থান- তুলা, প্রিয় মাস বৈশাখ ও ভাদ্র, শুভ বার রবি। শুভ সংখ্যা-১/১০, শুভ রং সোনালি ও সাদা, শুভ ধাতু-সোনা ও তামা, ধারণীয় মূল-বিল্বমূল, শুভ রত্ন : রুবি ও চুনি। আজকের দিনে আপনার শুভ কাজ করার সময় দিবা ৬টা ২৬ মিনিট, পরে ১টা ৩০ মিনিটের মধ্যে। এবার দেখুন আপনার রাশিতে আজকের ভাগ্যের পূর্বাভাস।

মেষ (Aries) (২১ মার্চ-২০ এপ্রিল)
টাকা-পয়সা নিতে কার না ভালো লাগে! প্রিয় মেষ তৈরি থাকুন। কারণ আজ  দিনের শুরুতেই আপনি আর্থিক বিষয়ে কোনো সুখবর পেতে পারেন। আজকের দিনটি ছাত্রছাত্রীদের জন্যও বেশ ভালো। কারণ আশা করা যাচ্ছে যে, তাঁরা তাঁদের প্রত্যাশার চেয়ে ভালো ফল অর্জন করবেন। তবে মেষ একটু সাবধান। পারলে মোকদ্দমা থেকে দূরে থাকুন। আপনার ভালোর জন্যই বলছি। আর যাঁরা কেনাকাটা করতে বেশ পছন্দ করেন, তাঁদের জন্য দিনটি খুবই শুভ। তাহলে আর দেরি কেন?  এখনই একটি লিস্ট করে পছন্দের মার্কেটে চলে যান। 

বৃষ (Taurus) (২১ এপ্রিল-২০ মে)
জীবনে সমস্যা থাকবেই। আছে তার সমাধানও। তাই বৃষ চিন্তার কোনো কারণ নেই। আজ আপনার পারিবারিক জমিসংক্রান্ত বিরোধ মীমাংসা হতে পারে। আর যাঁরা  বিদেশে যেতে আগ্রহী, তাঁরা কোমর বেঁধে নেমে পড়ুন। কারণ আজ আপনার জন্য বিদেশযাত্রায় নতুন খবর আসতে পারে। মনের মানুষের সঙ্গে আর কত রাগ করে থাকবেন। আজই সব মিটিয়ে ফেলুন। আশা করা যায়, আপনার প্রেমবিষয়ক জটিলতার সমাধান হবে। চাইলে সঙ্গীর মান ভাঙিয়ে দূরে কোথাও ঘুরে আসতে পারেন। কারণ আজ আপনার দূরের যাত্রা খুবই শুভ।

মিথুন (Gemini) (২১ মে-২০ জুন)
মানুষ কাছের মানুষের সঙ্গেই রাগ করে। তবে তার মানে এই নয় যে রাগের বশে সব সম্পর্কের ইতি টানবেন। দিনের শেষে আজ কাছের আত্মীয়ের সঙ্গে মতের অমিল হতে পারে। এ নিয়ে বেশ দ্বন্দ্বও হতে পারে। অযথা ঝামেলা বাড়িয়ে লাভ কি? একটু মিটিয়ে নিলেই হয়। বুঝে-শুনে কথা বলুন। দেখবেন, সব সমস্যার অবসান ঘটবে। মিথুন রাশির জাতক-জাতিকার আজ ব্যবসায় লোকসানের আশঙ্কা আছে। কী চিন্তায় পড়ে গেলেন? ঘাবড়ানোর কিছু নেই। একটু ধৈর্য ধরুন।  তবে কোনো কাজ করার আগে একটু ভেবে দেখুন। কারণ আজ সামান্য ভুলে আপনার  সুনাম, মর্যাদা ক্ষুণ্ণ হতে পারে। একটু সাবধান থাকলেন। এই আর কি।

কর্কট (Cancer) (২১ জুন-২০ জুলাই)
প্রেম সবাই করে। তবে সবার প্রেমই সফল হয় না। কেউ কেউ প্রেমে ব্যর্থও হন। সেই দিক থেকে কর্কট আপনি কিন্তু খুবই ভাগ্যবান। কারণ আজ আপনার প্রেমের ক্ষেত্রে আগের ব্যর্থতা ঘুচতে পারে। এবার একটু মনভরে হেসে নিন তো। ব্যবসা, চুক্তির ক্ষেত্রেও চোখ বন্ধ করে নেমে পড়ুন। কারণ দিনটি আপনার জন্য খুবই শুভ। বেকাররা চাকরির জন্য চেষ্টা চালিয়ে যেতে পারেন। চেষ্টার ফল অবশ্যই পাবেন। 

সিংহ (LEO) (২১ জুলাই-২১ আগস্ট)
সিংহ মাথাটা একটু ঠান্ডা রাখুন। কারণ আজ বিভিন্ন সুযোগ আপনার আশপাশে ঘোরাঘুরি করতে পারে। কোনো কিছু না বুঝেই সুযোগ কাজে লাগাতে যাবেন না। এতে হিতে বিপরীতও হতে পারে। তাই বিবেচনাসুলভ আচরণ করুন। শিক্ষার্থীদের জন্য বলছি, নো টেনশন। এত চিন্তা না করে বরং পড়াশোনা করুন। কাজে লাগবে। অনেক তো ঘোরাঘুরি হলো। আজ না হয় বাসায় বিশ্রামই নিলেন। অপ্রয়োজনে ভ্রমণ করার দরকার কি? এমনিতেই আজকের দিনে আপনার কোথাও না যাওয়াই ভালো। 

কন্যা (Virgo) (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
প্রেম তো সবার জীবনেই আসে। কন্যা, আপনার জীবনে তো প্রেমের আনাগোনা বেশ ভালোই দেখছি। তবে আজ প্রেম আপনার জীবনে আলাদা উদ্বেগের কারণ হতে পারে। কী সেটা বলব না। একটু না হয় সাসপেন্সই থাকল। প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। মনে হচ্ছে বেশ ভালোই কাটবে আজকের দিনটি। তবে সম্পর্কে এবং ভ্রমণে একটু সতর্ক থাকুন। চিন্তার কোনো কারণ নেই। সতর্ক থাকতে বলছি তার মানে এই নয় যে, সামনে বিপদ। কিছু জিনিস এড়িয়ে যাওয়াই ভালো। তাই না?

তুলা (Libra) (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
তুলার সুদিন আসছে মনে হয়। কারণ আজ দিনের শুরুতে কারো কারো বিদেশযাত্রার প্রক্রিয়া শুরু হতে পারে। তাই বিদেশ যাওয়ার জন্য যাঁদের চোখে ঘুম নেই, তাঁরা একটু নেড়েচেড়ে বসুন। সুখের দিন তো কেবল শুরু। আর চাইলে বিদেশ যাওয়ার কেনাকাটাও শুরু করতে পারেন। কারণ যাবতীয় কেনাকাটায় তুলার জন্য দিনটি আজ বেশ  শুভ। অনেক দিন তো হলো প্রেমে ব্যর্থ হয়ে ঘুরে বেড়াচ্ছেন। আর  চিন্তা নেই। কারণ আজ তুলা জাতক-জাতিকার ব্যর্থ প্রেমে নতুন সম্ভাবনা উঁকি দিতে পারে। এবার তো একটু হাসুন।

বৃশ্চিক (Scorpio) (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
এত মাথা গরম করেন কেন? আজ একটু মাথাটা ঠান্ডা রাখুন। তাহলে দেখবেন, সামাজিক কর্মকাণ্ডের জন্য আজ প্রশংসিত হতে পারেন। রাজনীতি থেকে দূরে থাকুন। এটা সবাইকে দিয়ে হয় না। সবাই যদি নেতা হন, তাহলে ভোট দেবে কে? বলুন তো?

ধনু (Sagittarius) (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
ফেসবুকের প্রেম কি টিকে? কী জানি। টিকতেও পারে। আজকাল যে যুগ পড়েছে! কোনো কিছুই আর প্রেমের ছোঁয়ার বাইরে নয়। তাই দিনের শুরুতে ফেসবুক খুলে হয়তো দেখতে পারেন হেঁয়ালিপূর্ণ কোনো মন্তব্য। আবার প্রেমের আহ্বানও থাকতে পারে। এটা খুবই স্বাভাবিক একটা বিষয়। খুব বেশি পাত্তা না দিলেও চলবে। 

মকর (Capricorn) (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
মকরের আজ অর্থভাগ্য বেশ ভালো। হাতে টাকা-পয়সা আসতে পারে। এবার একটু নিশ্চিন্তে থাকুন। কেউ কেউ নতুন সম্পর্কেও জড়াতে পারেন। খারাপ কি? প্রেম ছাড়া কি থাকা যায়? আপনিই বলেন?

কুম্ভ (Aguarius) (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
আপনার এই  খুঁতখুঁতে মানসিকতা পরিহার করুন তো। এমন অভ্যাস নিয়ে আর কত দিন? এবার একটু উদার হন। পরিবার, বন্ধু-বান্ধবকে সময় দিন। স্বাস্থ্যের দিকে তো কোনো খেয়ালই নেই আপনার! আরে, শরীর সুস্থ না থাকলে পৃথিবীর কোনো সুখই সুখ না। বুঝলেন? এত কাজ। দিনের শেষে মানসিক চাপ একটু বাড়তেই পারে। তাই মাথাটা একটু ঠান্ডা রাখুন।

মীন (Pisces) (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
অনেক তো হলো। এবার হেলাফেলা বাদ দিয়ে কাজের প্রতি মনোযোগী হোন। এখনো সময় আছে। তবে সাবধান,  পুরোনো প্রেম বিপদে ফেলতে পারে আপনাকে। তাই আবেগকে আজ একেবারেই পাত্তা দেওয়া চলবে না।