রাশিফল

বৃষের অগ্রগতি হবে, মিথুনের সুনাম হবে প্রশ্নবিদ্ধ

Looks like you've blocked notifications!

আজ ১০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ এবং ৪ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ ধনু রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬টা ৩০ মিনিটে এবং সূর্যাস্ত ৫টা ১৫ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি ধনু রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা: ৬। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শুক্র ও বৃহস্পতি। আপনার শুভ সংখ্যা: ৩ ও ৬। শুভ বার: বৃহস্পতি ও শুক্র। শুভ রত্ন: পোখরাজ ও হীরা। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। কর্মস্থলে কোনো সিনিয়র সহকর্মীর সহযোগিতা পেতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে।               

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)         

সামাজিক অগ্রগতি অব্যাহত থাকতে পারে। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। উচ্চশিক্ষা অথবা কর্মসংস্থানার্থে বিদেশযাত্রার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। কোনো আশা পূরণ হতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখুন। অন্যথায় সুনাম ও মর্যাদা প্রশ্নবিদ্ধ হতে পারে। পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে। গমনেচ্ছু ব্যক্তিকে যেতে দিন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পাবেন। অংশীদারি ব্যবসায় নিজের কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো যেতে পারে। রোমান্স ও বিনোদন শুভ।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

শরীর কিছুটা অসুস্থ হতে পারে। আহারে-বিহারে সতর্ক থাকুন। শত্রুকে দুর্বল ভাবা ঠিক হবে না। শত্রু সম্পর্কে সজাগ থাকুন। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

সৃজনশীল কাজে সুফল পাবেন। ধর্মীয় কাজকর্মে আনন্দবোধ করতে পারেন। পড়াশোনায় অধিকতর মনোযোগী হওয়ার চেষ্টা করুন। নিজের মনোভাব যথাযথভাবে প্রকাশ করুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

আধ্যাত্মিক চিন্তা-চেতনায় সমৃদ্ধি আসতে পারে। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। মন ভালো থাকতে পারে। কোনো স্থাবর সম্পত্তি কেনাকাটা হতে পারে। উত্তেজনা পরিহার করতে পারলে ভালো করবেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

প্রাপ্ত তথ্যের ওপর নির্ভর করতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে। প্রয়োজনে তাঁদের সহযোগিতা পেতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তিযোগ আছে। অধীনদের কাজে লাগাতে পারবেন। মূল্যবোধ সমুন্নত রাখার চেষ্টা করুন। পড়াশোনায় আনন্দ পেতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

শরীর ভালো থাকতে পারে। মানসিক শান্তি বজায় থাকতে পারে। নিজেকে যথাযথভাবে প্রকাশ করুন। বিনয়ী আচরণ দিয়ে কাজ আদায় করা সহজ হতে পারে। ভালো ব্যবহার দিয়ে অন্যের মন জয় করতে পারবেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

পুরোনো কোনো রোগ নতুন করে দেখা দিতে পারে। অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না। যথা শিগগিরই চিকিৎসকের পরামর্শ গ্রহণ করুন। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ। জনসম্পৃক্ততা বৃদ্ধি পেতে পারে। সাংগঠনিক কাজে সুফল পাবেন। ভবিষ্যতের জন্য নতুন কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন।