রাশিফল

সীমা লঙ্ঘন করবেন না কর্কট, দিন শুভ মিথুনের

Looks like you've blocked notifications!

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মকর রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা : ৬। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : শনি ও শুক্র। আপনার শুভ সংখ্যা : ৬ ও ৮। শুভ বার : শুক্র ও শনি। শুভ রত্ন : নীলা ও হীরা।

মেষ ( ২১  মার্চ- ২০ এপ্রিল)

পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো যেতে পারে। যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পাবেন। অংশীদারি ব্যবসায় নিজের কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। প্রেম-ভালোসার জন্য সময় অনুকূল থাকতে পারে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন।

বৃষ ( ২১ এপ্রিল – ২০ মে)

শরীর অসুস্থ হতে পারে। যেকোনো ধরনের অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করুন। শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন।

মিথুন ( ২১ মে- ২০ জুন)

দিনটি শুভ সম্ভাবনাময়। সৃজনশীল কাজে সুফল পেতে পারেন। শিল্প সংস্কৃতির প্রতি আগ্রহবোধ করতে পারেন। ধর্মীয় কাজকর্মে আনন্দ পাবেন। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে।

কর্কট ( ২১ জুন – ২০ জুলাই)

শরীর খুব একটা ভালো নাও যেতে পারে। আহারে- বিহারে সতর্ক থাকুন। সীমালঙ্ঘন করা ঠিক হবে না। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। কর্মস্থলে কর্তৃপক্ষের সঙ্গে যাবতীয় মতানৈক্য এড়িয়ে চলুন।

সিংহ (২১ জুলাই- ২১ আগস্ট)

দিনটি মোটামুটি শুভ সম্ভাবনাময়। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। পড়াশোনায় মন বসাতে পারবেন। নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন। ব্যক্তিগত সৃজনশীলতায় সুফল পেতে পারেন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

মাতৃস্বাস্থ্য ভালো যেতে পারে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। মন ভালো থাকবে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকতে পারে। কোনো স্থাবর সম্পত্তি কেনাকাটা হতে পারে।

তুলা ( ২৩ অক্টোবর – ২১ নভেম্বর)

প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। ঠান্ডা সম্পর্কে সতর্ক থাকুন। প্রতিবেশীদের সঙ্গে সুস্পর্ক থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। ব্যক্তিগত যোগাযোগে সুফল পেতে পারেন।

বৃশ্চিক ( ২৩ অক্টোবর – ২১ নভেম্বর)

আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বাড়তে পারে। পাওন টাকা আদায়ের জন্য তাগাদা দিন। অধীনস্থদের কাজে লাগাতে পারবেন।

ধনু ( ২২ নভেম্বর- ২০ ডিসেম্বর)

শরীর ভালো থাকতে পারে। নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন।মানসিক প্রশান্তি বজায় থাকবে। দাম্পত্য সম্পর্ক ভালো যেতে পারে।

মকর ( ২১ ডিসেম্বর- ১৯ জানুয়ারি)

কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। পুরোনো কোনো রোগ নতুন করে দেখা দিতে পারে। প্রয়োজন বোধে চিকিৎসকের পরামর্শ নিন। ভ্রমণের সুযোগ পেতে পারেন।

কুম্ভ ( ২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

আর্থিক দিক ভালো যেতে পারে। আয় উপার্জন বাড়তে পারে। কোনো আশা পূরণ হতে পারে। বন্ধুদের সহযোগিতা পেতে পারেন।

মীন ( ১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ)

কর্ম পরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। বেকারদের কারো কারো কর্মসংস্থান হতে পারে। সামাজিক কাজে অংশগ্রহণ করতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে।