রাশিফল

কাজকর্মে সফল হবে কুম্ভ, সতর্ক থাকুন মীন

Looks like you've blocked notifications!

আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি সিংহ রাশির জাতক-জাতিকা। আপনার জন্মসংখ্যা-৬, অধিপতি গ্রহ-রবি ও শুক্র, শুভ সংখ্যা-৬, শুভ বার রবি ও শুক্র, শুভ রত্ন- চুনি ও হীরা। প্রকৃতভাবে আপনি সৃজনশীল, সহানুভূতিশীল ও আকর্ষণীয় ব্যক্তিত্বের অধিকারী। আপনার স্নেহ, মমতা প্রবল। আপনার রয়েছে নাটকীয় মনোভাব। সহজেই অন্যের সঙ্গে সম্পর্ক গড়তে পারেন। তাই প্রাচুর্য, বিলাস ও সামাজিক জীবন ভালোবাসেন। সহজেই অন্যদের প্রভাবিত করতে পারেন। অমিতব্যয়, অমিতাচার ও কর্তব্যপরায়ণতার দিকে ঝুঁকে পড়তে পারেন। সাফল্য লাভের জন্য আপনাকে বিনয়ী হতে হবে। এবং ইন্দ্রিয় সুখপরায়ণতা সম্পর্কে সতর্ক থাকতে হবে। আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব : সম্রাট নেপোলিয়ান, ড. মোহাম্মদ মনিরুজ্জামান, ড. এনামুল হক, কবি আবুল হোসেন, ওয়াল্টার স্কট, শ্রী অরবিন্দ, বিজ্ঞানী লুই ব্রেইলি, রাখী, কবি সুকান্ত ভট্টাচার্য, সৈয়দ ওয়ালিউল্লাহ, শরৎ কুমার মুখোপাধ্যায়।

মেষ (Aries) (২১ মার্চ-২০ এপ্রিল)

বিদ্যার্থীদের জন্য সময় অনুকূলে থাকবে। সন্তানের কোনো সাফল্য আনন্দদায়ক হতে পারে। সৃজনশীল কাজকর্মে সুফল পেতে পারেন। নিজেকে যথাযথভাবে প্রকাশ করুন। রোমান্টিক বিষয়াদির জন্য সময় অনুকূলে থাকবে।
 
বৃষ (Taurus) (২১ এপ্রিল-২০ মে)

কর্মপরিবেশ অনুকূলে থাকবে। বন্ধুদের সহযোগিতা আশা করতে পারেন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। মনের সুপ্ত কোনো আশা পূরণ হতে পারে। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ সৃষ্টি হতে পারে।

মিথুন (Gemini) (২১ মে-২০ জুন)

যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। কাজকর্মে উৎসাহ বোধ করবেন। মনোবল বৃদ্ধি পাবে। প্রাপ্ততথ্যের ওপর নির্ভর করতে পারেন। 

কর্কট (Cancer) (২১ জুন-২০ জুলাই)

ব্যবসায়িক যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায় হতে পারে। নতুন বিনিয়োগ শুভ। শেয়ার ব্যবসায়ীদের আজ কোনো ঝুঁকি নেওয়া ঠিক হবে না। 

সিংহ (Leo) (২১ জুলাই-২১ আগস্ট)

শরীর মোটামুটি ভালো থাকবে। দুশ্চিন্তা কিছুটা হ্রাস পাবে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। প্রয়োজনে সীমিত ঝুঁকি নিতে পারেন। যাত্রা ও যোগাযোগ শুভ।
 
কন্যা (Virgo) (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

পুরোনো কোনো জটিল ব্যাধি নতুন করে দেখা দিতে পারে। ব্যয়াধিক্য দেখা দিতে পারে। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। কোনো পুণ্য কর্মের ফল ভোগ করতে পারেন। ভ্রমণ সুখকর হতে পারে। 

তুলা (Libra) (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। কর্মে সাফল্যের সম্ভাবনা আছে। সাংগঠনিক কাজকর্মে সুফল পাবেন। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে। 

বৃশ্চিক (Scorpio) (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

কর্মপরিবেশ অনুকূলে থাকবে। সামাজিক কাজে সাফল্য পেতে পারেন। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। বেকারদের কারো কারো চাকরি হতে পারে। সুনাম ও মর্যাদা বৃদ্ধির যোগ আছে। 

ধনু (Sagittarius) (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

সময় অনুকূলে থাকবে। সামাজিক মর্যাদা বৃদ্ধি পেতে পারে। পরিবারে নতুন অতিথি আসতে পারে। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূলে থাকবে। তীর্থযাত্রার প্রচেষ্টা ফলপ্রসূ হতে পারে। 

মকর (Capricorn) (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

দিনটি খুব একটা ভালো নাও যেতে পারে। শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। শরীর অসুস্থ হতে পারে। কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। 

কুম্ভ (Aguarius) (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে। সামাজিক কাজকর্মে সুফল পেতে পারেন। ব্যবসায়িক দিক ভালো যাবে। 

মীন (Pisces) (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

শরীর ভালো যাবে না। সাময়িক কোনো অসুস্থতা দেখা দিতে পারে। দায়িত্ব এড়ানো খুব একটা সহজ নাও হতে পারে। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে সতর্কতার সঙ্গে কাজ করুন।