রাশিফল

উত্তেজনা বাদ দিন মকর, দায় বাড়বে মীনের

Looks like you've blocked notifications!

আজ  ২৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ এবং ১৯ জমাদিউল আউয়াল ১৪৩৯ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ কুম্ভ রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬টা ৪৯ মিনিটে এবং সূর্যাস্ত ৫টা ৫২ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কুম্ভ রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা: ৬। আপনার উপর প্রভাবকারী গ্রহ : শুক্র ও ইউরেনাস। আপনার শুভ সংখ্যা : ৪ ও ৬। শুভ বার : শুক্র ও রোববার। শুভ রত্ন : হীরা ও গার্নেট। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। অংশীদারি ব্যবসায় নিজের কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

জৈবিক কামনা-বাসনাকে সংযত রাখুন। অন্যথায় সুনাম ও মর্যদা প্রশ্নবিদ্ধ হতে পারে। ব্যবসায়িক দিক খুব একটা ভালো নাও যেতে পারে। অতীন্দ্রিয় শাস্ত্রের প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। উচ্চশিক্ষা বা কর্মসংস্থানের জন্য বিদেশযাত্রার উদ্দ্যোগ ফলপ্রশূ হতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। সামাজিক অগ্রগতী অব্যহত থাকতে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

পিতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ পিতার আরোগ্য লাভের সম্ভাবনা আছে। কর্মপরিবেশ অনুকূল যাবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে। বন্ধুদের সহযোগিতা পেতে পারেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

আর্থিক দিক মোটামুটি ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। পেশাগত যোগাযোগে সুফল পাবেন। কোনো আশা পূরণ হতে পারে। বন্ধুদের সহযোগিতা পেতে পারেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। শত্রুরা দুর্বল ভাবা ঠিক হবে না। কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

নিজেকে যথাযথভাবে প্রকাশ করুন। পোশাক নির্বাচনে কোনো বিশেষ রঙের প্রতি প্রাধান্য দিতে পারেন। বিনয়ী আচরণ দিয়ে কার্যোদ্ধার করা সহজ হতে পারে। বিনিয়োগ শুভ।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তিযোগ আছে। অধীনস্তদের কাজে লাগাতে পারেন। মূল্যবোধ অক্ষুন্ন থাকতে পারে। পড়াশোনায় মন বসাতে পারবেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মাতার আরোগ্য লাভ হতে পারে। পারিবারিক পরিবেশে অনুকূল থাকতে পারে। পারিবারিক পরিবেশে অনুকূল থাকতে পারে। কোনো স্থাবর সম্পত্তি কেনাকাটা হতে পারে। উত্তেজনা পরিহার করুন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। নিজের মনোভাব সকলকে স্পষ্টভাবে প্রকাশ করুন। সৃজনশীল কাজে সুফল পবেন। সম্ভাব্যক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

কর্মপরিবেশ অনুকূলে নাও থাকতে পারে। ব্যক্তিগত দায়- দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। কর্তৃপক্ষের সঙ্গে যাবতীয় মতানৈক্য এড়িয়ে চলুন। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন।