রাশিফল

রিপুকে সংযত রাখুন মিথুন, উচ্চাশা পূরণ সিংহের

Looks like you've blocked notifications!

আজ ২৪ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ এবং ১৯ জমাদিউস সানি ১৪৩৯ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মীন রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬-২৭ মিনিটে এবং সূর্যাস্ত ৬-০৮ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মীন রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা:৮। আপনার উপর প্রভাবকারী গ্রহ: শনি ও নেপচুন। আপনার শুভ সংখ্যা: ৭ ও ৮। শুভ বার:  শনিবার ও সোমবার। শুভ রত্ন: নীলা ও এমিথিস্ট। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)
ব্যক্তিগত দায় দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। কর্মপরিবেশ খুব একটা অনুকূল নাও থাকতে পারে। কর্মস্থলে কোনো সমস্যার সৃষ্টি হতে পারে। শরীর ভালো যাবে না। আহারে বিহারে সতর্ক থাকুন।               

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)         
পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকতে পার। দাম্পত্য সম্পর্ক মোটামুটি ভালো যেতে পারে। অন্যের প্রতি সদাচরণ করুন। জ্ঞাতিশত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)
অতীন্দ্রিয় শাস্ত্রাদির প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। কোনো ধরনের সামাজিক সঙ্কটের উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখুন। অন্যথায় বদনাম হতে পারে। গমনেচ্ছু ব্যক্তিকে যেতে দিন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)
আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। জীবন ও জগত্ সম্পর্কে নতুন করে কোনো ধারণা পেতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। পেশাগত দিক ভালো যেতে পারে। তীর্থযাত্রা শুভ।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)
পিতৃস্বাস্থ্য ভালো যেতে পারে। অসুস্থ পিতার আরোগ্য লাভ হতে পারে। কর্ম পরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে কোনো সহকর্মীর সহযোগিতা পেতে পারেন। কোনো উচ্চাশা পূরণ হতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
বড় ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পার। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। কোনো বন্ধুর সহযোগিতায় উপকৃত হতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
দিনটি মিশ্র সম্ভাবনাময়। পুরনো কোনো রোগে পুনরাক্রমণ হতে পারে। অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করুন। 

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
শরীর ভালো থাকতে পারে। মানসিক প্রশান্তি বজায় থাকার সম্ভাবনা আছে। নিজের সক্ষমতা প্রমাণ করার চেষ্টা করুন। ভালো ব্যবহার দিয়ে কার্যোদ্ধার করা সহজ হতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
 বেহাত হওয়া সম্পদ উদ্ধারের প্রচেষ্টা অব্যাহত রাখুন। সেক্ষেত্রে সফল হতে পারেন। মূল্যবোধ বজায় রাখুন। অধিনস্থদের কাজে লাগাতে চেষ্টা করুন। মাথাব্যথায় ভুগতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
 ছোট ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারন। আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। কাজকর্মে প্রত্যাশিত সাফল্য বাধাগ্রস্ত হতে পারে। ঠাণ্ডা সম্পর্কে সতর্ক থাকুন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পেতে পারে। বিলাস দ্রব্য কেনাকাটা হতে পারে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। আবেগ সংযত রাখুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন। অন্যথায় সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। পড়াশোনায় অধিকতর মনযোগী হওয়ার চেষ্টা করুন।