রাশিফল

রোমান্স শুভ মকরের, মিথুনের দূরের যাত্রা শুভ

Looks like you've blocked notifications!

আজ ২৬ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ এবং ২১ জমাদিউস সানি ১৪৩৯ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মীন রাশিতে অবস্থান করছে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মীন রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা : ১। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : রবি ও নেপচুন। আপনার শুভ সংখ্যা : ১ ও ৭। শুভ বার : রবি ও সোম। শুভ রত্ন : রুবী ও অ্যামিথিস্ট। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

সম্ভাব্যক্ষেত্রে সন্তান লাভের সুযোগ আছে। নিজেকে যথাযথভাবে প্রকাশের চেষ্টা করুন। সৃজনশীল কাজকর্মে সুফল পেতে পারেন। ধর্মীয় কাজকর্মের প্রতি আগ্রহবোধ করতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)        

শরীর ভালো যাবে না। অসুস্থবোধ করতে পারেন। ব্যক্তিগত দায়দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। আহারে সতর্ক থাকুন। শত্রুকে দুর্বল ভাবা ঠিক হবে না।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকবে। যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পাবেন। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে। দাম্পত্য ভুল বোঝাবুঝি পরিহার করতে পারলে ভালো করবেন। দূরের যাত্রা শুভ।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

যেকোনো ধরনের সামাজিক সমস্যা এড়িয়ে চলুন। শরীর ভালো নাও যেতে পারে। অতীন্দ্রিয় শাস্ত্রাদির প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। অসুস্থদের সতর্ক থাকতে হবে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

কাজকর্মে অন্যের সহযোগিতা পেতে পারেন। সামাজিক সুনাম ও মর্যাদা বৃদ্ধি পাবে। পেশাজীবীদের জন্য দিনটি শুভ। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

সামাজিক কাজকর্মে জড়াতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধির যোগ আছে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। কোনো সূত্র থেকে অর্থাগম হতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

ব্যয়াধিক্য দেখা দিতে পারে। কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। অকারণ ব্যয় পরিহার করুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

শরীর মোটামুটি ভালো যাবে। বিনোদনমূলক কাজে অংশ নিতে পারেন। বিশেষ কোনো রঙের প্রতি আকর্ষণবোধ করতে পারেন। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করা সহজ হবে। যাত্রা ও যোগাযোগ শুভ।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায় হতে পারে। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। উচ্চশিক্ষার জন্য বিদেশ যাওয়ার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। বাড়িতে অতিথি সমাগম হতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

আত্মীয়স্বজনের সঙ্গে যোগাযোগ সুফল বয়ে আনতে পারে। কোনো কথায় কান না দিলেই ভালো করবেন। কণ্ঠশিল্পীদের জন্য দিনটি শুভ। পেশাগত দিক ভালো যাবে। রোমান্স ও বিনোদন শুভ।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। কোনো আশা পূরণ হতে পারে। স্থাবর সম্পত্তি ক্রয়ের উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। মন ভালো থাকবে। অকারণ ঝুঁকি নেবেন না।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

নিজের মনোভাব স্পষ্ট করে প্রকাশ করুন। সৃজনশীল কাজকর্মে সাফল্য আসতে পারে। শিল্পীদের জন্য দিনটি শুভ। সম্ভাব্যক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। ধর্মীয় কাজকর্মে তৃপ্তিবোধ করবেন।