রাশিফল

যাত্রা শুভ মেষের, সুনাম বাড়বে মকরের

Looks like you've blocked notifications!

আজ ৭ চৈত্র ১৪২৪ বঙ্গাব্দ এবং ২ রজব ১৪৩৯ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মেষ রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬টা ১৪ মিনিটে এবং সূর্যাস্ত ৬টা ১৩ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মেষ রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা: ৩। আপনার উপর প্রভাবকারী গ্রহ: মঙ্গল ও বৃহস্পতি। আপনার শুভ সংখ্যা: ৩ ও ৯। শুভ বার: মঙ্গল  ও বৃহস্পতি। শুভ রত্ন:  পোখরাজ ও রক্তপ্রবাল। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)
দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। শরীর-স্বাস্থ্য মোটামুটি ভালো থাকবে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। তথ্যগত বিভ্রান্তির সম্মুখীন হতে পারেন। যাত্রা ও যোগাযোগ শুভ।                

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)         
ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে। অকারণ ব্যয় পরিহার করার চেষ্টা করুন। ভ্রমণ আনন্দদায়ক হতে পারে। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)
ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। বন্ধুদের সহযোগিতা পাবেন। বড় ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। বিনোদন শুভ।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)
কর্মপরিবেশ ভালো থাকবে। সামাজিক কাজকর্মে সুফল পেতে পারেন। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। পত্র যোগাযোগ শুভ।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)
প্রাইজবন্ড বা লটারি কিনতে পারেন। ভ্রমণের সুযোগ পেতে পারেন। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ সৃষ্টি হতে পারে। পেশাজীবীদের জন্য দিনটি শুভ।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
ব্যবসায়িক দিক খুব একটা ভালো নাও যেতে পারে। হঠাত্ অসুস্থ হতে পারেন। আহারে-বিহারে সতর্ক থাকার চেষ্টা করুন। কর্মস্থলে অনভিপ্রেত কিছু ঘটতে পারে। কর্তৃপক্ষের মন জুগিয়ে চলার চেষ্টা করুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পেতে পারেন। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো যাবে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে। প্রণয়ে সাফল্য লাভের সম্ভাবনা আছে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
সময় খুব একটা অনুকূল নাও থাকতে পারে। অসামাজিক কিছুর সঙ্গে না জড়ালেই ভালো করবেন। অন্য কারো কোনো দায়িত্ব না নিলেই ভালো করবেন। ব্যবসায়িক দিক ভালো যাবে না। 

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। আজ কর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। পেশাগত দিক ভালো যাবে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পেতে পারে। ধর্মকর্মের প্রতি আগ্রহবোধ করবেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
সামাজিক কাজকর্মে জড়াতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধির যোগ আছে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। পত্র যোগাযোগ শুভ।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
বন্ধুদের কারো সহযোগিতা পেতে পারেন। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। কাজকর্মে বড় ভাইবোনদের সহযোগিতা পেতে পারেন। রাজনীতিবিদদের জন্য সময় অনুকূল থাকবে। 

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
দিনটি মিশ্র সম্ভাবনাময়। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। মন ভালো নাও থাকতে পারে। শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। গোপন শত্রুদের তৎপরতা বৃদ্ধি পাবে ।