রাশিফল

অবিবাহিত মিথুনের বিয়ে, কুম্ভের বিনোদন শুভ

Looks like you've blocked notifications!

আজ ১১ ভাদ্র, ১৪২২ বঙ্গাব্দ এবং ১০ জিলকদ ১৪৩৬ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ কন্যা রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৫টা ৪৮ মিনিটে এবং সূর্যাস্ত ৬টা ২৮ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কন্যা রাশির জাতক-জাতিকা। আপনার জন্মসংখ্যা ৮। আপনার ওপর প্রভাবকারী গ্রহ রবি ও শনি। আপনার শুভসংখ্যা ১ ও ৮। শুভ বার রবি ও শনি। শুভ রত্ন চুনি ও নীলা। প্রকৃতিগতভাবে আপনি আত্মসচেতন, সিরিয়াস ও রিজার্ভ। পরিশ্রমী হলেও নীরব কর্মী। প্রকাশ্যে আসার চেয়ে নেপথ্যেই থাকতে চান বেশি। অধ্যয়ন ও অনুধ্যানে আপনি নিরলস। বিনয়ী ও ভদ্র হওয়া সত্ত্বেও সহজে কারও সঙ্গে ঘনিষ্ঠ হতে পারেন না। তাই পরিচিতরা আপনাকে ভুল বুঝবে। রাতারাতি আপনার জীবনে কিছু হতে চাইবে না। নিয়মানুবর্তিতা, ধৈর্য ও অধ্যবসায়ের মাধ্যমে জীবনের লক্ষ্যপানে এগিয়ে যাবেন।

আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব : অ্যান্থনি ল্যাভয়শিয়ে, জিরালডিন ফেরোরা, বিজ্ঞানী জেমস ফ্রাংক, ঔপন্যাসিক ক্রিসটোফার আইজারউড, সৈয়দ সালাউদ্দিন জাকী, সাংবাদিক জিয়াউল হক, লিউ টলস্টয়।

দ্বাদশ রাশির পূর্বাভাস

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল) : দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। নতুন কোনো উদ্যোগ ভাগ্যোন্নয়নে সহায়ক হতে পারে। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। ধর্মীয় ভ্রমণ সুখকর হতে পারে। পুরনো কোনো বন্ধুর সঙ্গে হঠাৎ যোগাযোগ হতে পারে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে) : আর্থিক দিক ভালো হতে পারে। কোনো সূত্র থেকে অর্থাগমন হতে পারে। শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। কোনো ধরনের বদনাম হতে পারে। রিপুকে সংযত রাখার চেষ্টা করুন। আজ কোনো ঝুঁকি নেওয়া ঠিক হবে না।

মিথুন (২১ মে-২০ জুন) : ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। নতুন বিনিয়োগ ফলপ্রসূ হতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে। রোমান্স ও বিনোদন শুভ। প্রাপ্ততথ্য ভালোভাবে যাচাই করে নিন।

কর্কট (২১ জুন-২০ জুলাই) : শরীর অসুস্থ হতে পারে। তবে গুরুতর কিছু হওয়ার আশঙ্কা খুব একটা নেই। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। জ্ঞাতিশত্রু সম্পর্কে সতর্ক থাকুন। কর্মপরিবেশ অনুকূল নাও থাকতে পারে। আহারে বিহারে সতর্কতা অবলম্বন করুন।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট) : প্রণয় সংক্রান্ত বিষয়াদির জন্য দিনটি শুভ। নিজের মনোভাব যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। সৃজনশীল কাজে সাফল্য পেতে পারেন। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। রোমান্স ও বিনোদন শুভ। সন্তানের কোনো সাফল্য আনন্দদায়ক হতে পারে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) : প্রতিবেশীর সঙ্গে সু-সম্পর্ক বজায় থাকবে। পুরোনো কোনো বন্ধুর সঙ্গে হঠাৎ দেখা হতে পারে। পারিবারিক পরিবেশ মোটামুটি ভালো থাকবে। অযাচিত কোনো ঝামেলায় না জড়ালেই ভালো করবেন। সব ক্ষেত্রেই গোপনীয়তা বজায় রাখার চেষ্টা করুন। তথ্যগত বিভ্রান্তি দেখা দিতে পারে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) : মানসিক অস্থিরতায় ভুগতে পারেন। ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে। দাম্পত্য ক্ষেত্রে মানিয়ে চলার চেষ্টা করুন। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। ভাই-বোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। যাত্রা ও যোগাযোগ শুভ।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর) : ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ। ব্যবসায়িক ক্ষেত্রে নতুন কোনো যোগাযোগ হতে পারে। আর্থিক দিন ভালো থাকবে। দাম্পত্য ক্ষেত্র মোটামুটি ভালো থাকবে। মানসিক দিক থেকে চাঙ্গা থাকবেন। রোমান্স ও বিনোদন শুভ।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) : শরীর মোটামুটি ভালো থাকবে। কর্মজীবীদের কাজের পরিবেশ অনুকূল থাকবে। আজ অসমাপ্ত কোনো কাজ শেষ করে আনন্দিত হবেন। মানসিকভাবে চাঙ্গা থাকবেন। যোগাযোগ শুভ। প্রবাস আনন্দদায়ক হতে পারে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) : মানসিক অস্থিরতায় ভুগতে পারেন। অতিরিক্ত উত্তেজনা ক্ষতির কারণ হতে পারে। দাম্পত্য ক্ষেত্রে মানিয়ে চলার চেষ্টা করুন। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। উচ্চশিক্ষার্থে বিদেশযাত্রার যোগ আছে। প্রবাসীদের জন্য সময় অনুকূল থাকবে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ। নতুন বিনিয়োগ ফলপ্রসূ হতে পারে। আজ কারো দ্বারা উপকৃত হতে পারেন। আর্থিক দিক ভালো থাকবে। দাম্পত্য পরিবেশ অনুকূল থাকবে। বিনোদন শুভ।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : কর্মজীবীদের কাজের পরিবেশ অনুকূল থাকবে। কর্মক্ষেত্রে সুনাম ও সাফল্যের সম্ভাবনা আছে। পিতৃস্বাস্থ্য ভালো থাকবে। মানসিকভাবে চাঙ্গা থাকবেন। পিতৃস্থানীয় কারো দ্বারা উপকৃত হতে পারেন। আর্থিক লেনদেনে কোনো ঝুঁকি নেওয়া ঠিক হবে না।