রাশিফল

যাত্রা শুভ মকরের, সম্ভাব বজায় রাখুন কুম্ভ

Looks like you've blocked notifications!

আজ ৩০ চৈত্র ১৪২৪ বঙ্গাব্দ এবং ২৫ রজব ১৪৩৯ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মেষ রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৫টা ৫২ মিনিটে এবং সূর্যাস্ত ৬টা ২২ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মেষ রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা: ৪। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: মঙ্গল ও ইউরেনাস। আপনার শুভ সংখ্যা: ৪ ও ৯। শুভ বার: রবি ও মঙ্গল। শুভ রত্ন: গার্নেট ও রক্তপ্রবাল। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)
দিনটি মিশ্র সম্ভাবনাময়। আপনজন কারো সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে। কাজকর্মে প্রত্যাশিত সাফল্য বাধাগ্রস্ত হতে পারে। তথ্যগত বিভ্রান্তি দেখা দিতে পারে। ঠান্ডা সম্পর্কে সতর্ক থাকুন।                

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)         
অসুস্থ মায়ের শরীর-স্বাস্থ্যের ব্যাপারে যত্নবান হোন। বিলাস-দ্রব্য কেনাকাটা হতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। আবেগ সংযত রাখুন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)
নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন। শিল্প-সংস্কৃতির প্রতি আগ্রহবোধ করতে পারেন। পড়াশোনার প্রতি মনোযোগী হওয়ার চেষ্টা করুন। সৃজনশীল কাজে অংশ নিতে পারেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)
কর্মপরিবেশ অনুকূল নাও থাকতে পারে। কর্মস্থলে কোনো সমস্যার উদ্ভব হতে পারে। শত্রুপক্ষের তত্পরতা বৃদ্ধি পেতে পারে। শত্রুকে দুর্বল ভাবা ঠিক হবে না। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)
ব্যবসায়িক দিক ভালো যাবে। দাম্পত্য ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। বন্ধুর কারো সহযোগিতায় উপকৃত হতে পারেন। জ্ঞাতিশত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। বিবাদ এড়িয়ে চলুন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখুন। অন্যথায় বদনাম হতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করবেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবন ও জগত্ সম্পর্কে নতুন কোনো ধরণা পেতে পারেন। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। সামাজিক যোগাযোগ অব্যাহত রাখুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে সিনিয়রদের পরামর্শে উপকৃত হতে পারেন। কর্মস্থলে নিজের কর্তৃত্ব বজায় রাখার চেষ্টা করুন। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। কোনো আশা পূরণ হতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
বড় ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। পেশাগত যোগাযোগ অব্যাহত রাখুন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
পুরনো কোনো রোগ নতুন করে দেখা দিতে পারে। অবহেলা না করে চিকিৎসকের পরামর্শ নিন। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। দূরের যাত্রা শুভ।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
শরীর মোটামুটি ভালো থাকবে। নিজেকে যথাযথভাবে প্রমাণ করার চেষ্টা করুন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করার চেষ্টা করুন। অপরের প্রতি সদ্ভাব বজায় রাখুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
বাড়িতে অতিথি সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে। পাওনা টাকা আদায় হতে পারে। চক্ষুরোগ বা মাথাব্যথায় ভুগতে পারেন।