রাশিফল

মিথুনের বিদেশযাত্রার সম্ভাবনা, কর্মক্ষেত্রে সাফল্য পাবেন বৃশ্চিক

Looks like you've blocked notifications!

আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কন্যা রাশির জাতক-জাতিকা। আপনার জন্মসংখ্যা-২, অধিপতি গ্রহ-চন্দ্র ও বুধ, শুভ সংখ্যা- ২ ও ৫, শুভবার-সোমবার ও বুধবার, শুভ রত্ন- পান্না ও মুক্তা। প্রকৃতভাবে আপনি কল্পনা প্রবণ ও অস্থিরচিত্ত। ভ্রমণ ও পরিবর্তন ভালোবাসেন। বুদ্ধিবৃত্তি, মেধা ও সৃজনশীলতা আপনার জীবনধারাকে পরিচালিত করবে। তবে আপনি লাজুক। নিজের চিন্তাধারা ও আশা-আকাঙ্ক্ষার কথা যথাযথভাবে ব্যক্ত করতে পারেন না। তাই আপনার সম্ভাবনা সম্পর্কে পরিচিতদের মধ্যে নেতিবাচক ধারণা থাকতে পারে। জীবনে সাফল্য লাভের জন্য দ্ব্যর্থহীনভাবে আপনার মেধা ও যোগ্যতার বহিঃপ্রকাশ ঘটাতে হবে। আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব : রিচার্ড আটেনবরো, মাইকেল জ্যাকসন, দার্শনিক জন লক, কবি আবদুল গনি খান, এলিয়েট গোল্ড, অভিনেতা ইনগ্রিড বার্গম্যান, কার্টুনিস্ট জন লেবি, সাংবাদিক আতাহার খান।

দ্বাদশ রাশির পূর্বাভাস

মেষ (Aries) (২১ মার্চ-২০ এপ্রিল) 

আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধির সম্ভাবনা আছে। জেষ্ঠ-ভ্রাতা ভগ্নির সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। সাংগঠনিক কাজে সুফল পাবেন। কোনো বন্ধুর সান্নিধ্যে আনন্দ পাবেন। রোমান্টিক যোগাযোগ শুভ।

বৃষ (Taurus) (২১ এপ্রিল-২০ মে)

পিতৃস্বাস্থ্য ভালো যাবে। কর্মপরিবেশ অনুকূলে থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পাবেন। পদস্থ ও প্রভাবশালীদের আনুকূল্য পেতে পারেন। বেকারদের কারো কারো চাকরি হতে পারে। দূরের যাত্রা শুভ।

মিথুন (Gemini) (২১ মে-২০ জুন)

দিনটি সামগ্রিকভাবে শুভ এবং সম্ভাবনাময়। ভাগ্যোন্নয়নের উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রার যোগ আছে। প্রাপ্ত তথ্য কাজে লাগতে পারে।

কর্কট (Cancer) (২১ জুন-২০ জুলাই)

মন ভালো থাকবে না। শরীর অসুস্থ হতে পারে। কোনো অশুভ সংবাদ পেতে পারেন। শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। আজ আপনার নামে কোনো অপবাদ রটতে পারে। রিপুকে সংযত রাখার চেষ্টা করুন।

সিংহ (Leo) (২১ জুলাই-২১ আগস্ট)

দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। পারস্পরিক ভুল বোঝাবুঝি কিছু থাকলে তার অবসান হতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে। যৌথ ও অংশীদারি ব্যবসা ভালো যাবে। যাত্রা ও যোগাযোগ শুভ।

কন্যা (Virgo) (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

শরীর অসুস্থ হতে পারে। সাময়িক অসুস্থতাকে বেশি গুরুত্ব না দিলেও চলবে। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকলে ভালো করবেন। গৃহে অতিথিসমাগম হতে পারে।

তুলা (Libra) (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

গুরুজনদের প্রতি ভক্তি-শ্রদ্ধা বজায় থাকবে। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূলে থাকবে। পড়াশোনায় মন বসাতে পারবেন। প্রণয়-সংক্রান্ত বিষয়ে অনুকূল সাড়া পেতে পারেন। রোমান্স ও বিনোদন শুভ। কোনো সন্তানের বিয়ের ব্যাপারে প্রস্তাব পেতে পারেন।

বৃশ্চিক (Scorpio) (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

ভালো বন্ধুলাভের যোগ আছে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। কাজকর্মে প্রত্যাশিত সাফল্য আসতে পারে। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। প্রয়োজনে সীমিত ঝুঁকি নিন।

ধনু (Sagittarius) (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

নতুন পোশাক কেনাকাটা হতে পারে। কনিষ্ঠ ভ্রাতা-ভগ্নিদের সহযোগিতা ও সমর্থন পাবেন। ব্যবসায়িক দিক ভালো যাবে। কাজকর্মে উৎসাহ বোধ করবেন। সাহসিকতার সঙ্গে যে কোনো সমস্যার মোকাবিলা করতে পারবেন। মনোবল বৃদ্ধি পেতে পারে।

মকর (Capricorn) (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) 

আর্থিক দিক ভালো যাবে। সঞ্চয়ের প্রচেষ্টা সফল হতে পারে। গৃহে অতিথিসমাগম হতে পারে। কাউকে কোনো প্রতিশ্রুতি দেওয়ার আগে ভালোভাবে চিন্তাভাবনা করে নিন। ব্যবসায়িক লেনদেনে সুফল পেতে পারেন। যাত্রা ও যোগাযোগ শুভ।

কুম্ভ (Aguarius) (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

শরীর মোটামুটি ভালো থাকবে। নিজের যোগ্যতার পরিচয় দিতে পারবেন। আপনার ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করা সহজ হতে পারে। মন ভালো থাকবে। বিনোদন শুভ।

মীন (Pisces) (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আর্থিক সচ্ছলতা বজায় থাকবে। শরীর অসুস্থ হতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রার যোগ আছে। কোনো পুণ্যকর্মের ফল ভোগ করতে পারেন। ব্যয়াধিক্য দেখা দিতে পারে। আইনগত ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করুন।