ফারনাজ মেকওভার

গ্লিটারি গোল্ড লুক

Looks like you've blocked notifications!

বন্ধুদের সঙ্গে বাইরে বেড়াতে যাবেন, খুব ভারী মেকআপ করতে ইচ্ছে করছে না। তবে নিজেকে সুন্দর, পরিপাটিও লাগা চাই। এ সময় দ্রুত করতে পারেন ‘গ্লিটারি গোল্ড লুক’ সাজটি। এই লুকে আপনাকে মনোরম ও আকর্ষণীয় লাগবে। আর বেশ ভারী মেকআপের ঝামেলাও পোহাতে হবে না।

আপনাদের সুবিধার্থে সাজের খুঁটিনাটি বিষয় এবং এর প্রতিটি ধাপ নিজ হাতে করে দেখিয়েছেন ওমেন্স ওয়ার্ল্ডের পরিচালক ও অ্যাসথেটিশিয়ান ফারনাজ আলম।

ফারনাজ আলম কানাডার ইউনিভার্সিটি অব টরন্টো থেকে ত্বক বিষয়ে গ্র্যাজুয়েশন করেছেন। কানাডায় থাকার সময় ম্যাক কসমেটিকসের সঙ্গে বেশ কিছুদিন কাজও করেছেন তিনি। সেখানে ডার্মাটোলজিতেও কোর্স করা রয়েছে ফারনাজের। এরপর লন্ডনের নর্দামব্রিয়া ও মালয়েশিয়ার টেইলোরস থেকে আর্কিটেকচারের ওপর দুটি ডিগ্রি অর্জন করেন। এ ছাড়া তিনি অ্যাসথেটিকসের ওপর পড়াশোনা করেছেন। বর্তমানে ওমেন্স ওয়ার্ল্ডের পরিচালকের আসনে রয়েছেন। বিশ্বের ১০ হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে ল’রেল কন্টেস্টে ফাইনালিস্ট হয়েছেন ফারনাজ আলম। বর্তমানে ল’রেল প্যারিসের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে রয়েছেন তিনি।

এই সাজের প্রতিটি ধাপ-নির্দেশনা ছবির গ্যালারির মাধ্যমে প্রকাশ করা হয়েছে। খুব সহজে বাসায় বসে ফারনাজ আলমের নিজের হাতে করা মেকআপের ধাপগুলো দেখে শিখে নেওয়ার জন্য এ আয়োজন করা হয়েছে। ধাপগুলো শিখতে হলে ওপরে ছবির গ্যালারিতে ক্লিক করুন।