রাশিফল

প্রেমের জন্য সময় অনুকূল বৃষ ও মীনের

Looks like you've blocked notifications!

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি ধনু রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা : ২। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : চন্দ্র ও বৃহস্পতি। আপনার শুভ সংখ্যা : ২ ও ৩। শুভ বার : সোম ও বৃহস্পতি। শুভ রত্ন : মুক্তা ও পোখরাজ।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

শরীর খুব একটা ভালো যাবে না। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। খাওয়াদাওয়ায় সতর্ক থাকুন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন।

বৃষ  (২১ এপ্রিল-২০ মে)

প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন। মনের মানুষকে মনের কথা খুলে বলুন। প্রণয়-প্রস্তাবে সাড়া পেতে পারেন।

মিথুন (২১ মে-২০ জুন)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভ হতে পারে। মন ভালো থাকবে। আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন।

কর্কট  (২১ জুন-২০ জুলাই)

আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। ব্যক্তিগত যোগাযোগে সুফল পাবেন। নতুন আত্মীয় লাভ হতে পারে। প্রবাসী আপনজনের কোনো সংবাদ পেতে পারেন। প্রাপ্ত সংবাদের ওপর নির্ভর করতে পারেন।

সিংহ  (২১ জুলাই-২১ আগস্ট)

আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায় হতে পারে। মূল্যবোধ বজায় রাখুন। প্রদত্ত প্রতিশ্রুতি রক্ষা করতে চেষ্টা করুন। পড়াশোনায় আনন্দ পাবেন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

আত্মপ্রতিষ্ঠার চেষ্টা জোরদার করুন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। ব্যক্তিত্ব দিয়ে অন্যের মন জয় করতে পারবেন। শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে।

তুলা  (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে।

বৃশ্চিক  (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। পেশাগত যোগাযোগ অব্যাহত রাখুন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

সামাজিক কাজে অংশ নিতে পারেন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ পিতার আরোগ্য লাভ হতে পারে।

মকর  (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

সামাজিক যোগাযোগ অব্যাহত রাখুন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন। জীবন ও জগৎ সম্পর্কে কোনো ধারণা পেতে পারেন। তীর্থযাত্রা শুভ।

কুম্ভ  (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। প্রতিকূল সময়কে ধৈর্যের সঙ্গে অতিক্রম করুন। সামাজিক সংকটের উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখুন। অন্যথায় বদনাম হতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকবে। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। প্রণয়-প্রস্তাবে সাড়া পেতে পারেন।