রাশিফল

রোমান্স শুভ কন্যার, আশা পূরণ মীনের

Looks like you've blocked notifications!

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি বৃষ রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা : ৯। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : শুক্র ও মঙ্গল। আপনার শুভ সংখ্যা : ৬ ও ৯। শুভ বার : শুক্র ও মঙ্গল। শুভ রত্ন : হীরা ও রক্তপ্রবাল।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
দিনটি শুভ সম্ভাবনাময়। পুলিশ কিংবা প্রতিরক্ষা বাহিনীতে নিয়োজিতদের কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। কর্মস্থলে নিজের কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। পাবলিক ইমেজ বৃদ্ধি পাবে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)
উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। মন ভালো থাকবে। কোনো আশা পূরণ হতে পারে। ভ্রমণের সুযোগ পেতে পারেন।

মিথুন (২১ মে-২০ জুন)
সময় খুব একটা অনুকূল নাও থাকতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে। বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ এড়িয়ে চলুন।

কর্কট (২১ জুন-২০ জুলাই)
যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পাবেন। অংশীদারি কারবারে নিজের কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতায় উপকৃত হতে পারেন। ঘনিষ্ঠ কেউ শত্রুতাও করতে পারে। বিবাদ এড়িয়ে চলুন।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)
দিনটি মিশ্র সম্ভাবনাময়। কারো সঙ্গে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
দিনটি শুভ সম্ভাবনাময়। নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন। ব্যক্তিগত সৃজনশীলতায় সাফল্য পেতে পারেন। পড়াশোনায় মন বসানো সহজ হতে পারে। রোমান্স ও বিনোদন শুভ।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
পড়াশোনার প্রতি আগ্রহবোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। মন ভালো থাকতে পারে। বিলাসদ্রব্য কেনাকাটা করতে পারেন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। কাজকর্মে প্রত্যাশিত সাফল্য পেতে পারেন। ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
প্রদত্ত প্রতিশ্রুতি রক্ষা করার চেষ্টা করুন। আর্থিক দিক ভালো যেতে পারে। প্রাপ্তিযোগ আছে। অধীনস্তদের কাজে লাগানো সহজ হতে পারে। পড়াশোনায় আনন্দ পাবেন।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
আত্মপ্রতিষ্ঠার চেষ্টা জোরদার করুন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। শরীর ভালো যাবে না। মামলা-মোকদ্দমা এড়িয়ে চলুন। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
আর্থিক দিক ভালো যেতে পারে। আয়-উপার্জন বৃদ্ধি পাবে। কোনো আশা পূরণ হতে পারে। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। সাংগঠনিক কাজে সুফল পাবেন।