রাশিফল

আর্থিক দিক ভালো কর্কটের, পেশাগত দিক ভালো কন্যার

Looks like you've blocked notifications!

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কর্কট রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা : ১। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : রবি ও চন্দ্র। আপনার শুভ সংখ্যা : ১ ও ২। শুভ বার : রবি ও সোম। শুভ রত্ম : রুবি ও মুক্তা।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

দিনটি শুভ সম্ভাবনাময়। অধীনস্থদের কাজে লাগাতে পারেন। মূল্যবোধ সমুন্নত থাকতে পারে। প্রাপ্তিযোগ আছে। পড়াশোনায় আনন্দ পাবেন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

সময় মোটামুটি অনুকূল থাকবে। শরীর ভালো থাকবে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় সহজ হতে পারে। নিজের প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে।

মিথুন (২১ মে-২০ জুন)

কোনো পূর্বকর্মের ফলভোগ করতে পারেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। শরীর খুব একটা ভালো নাও থাকতে পারে। অবহেলা না করে চিকিৎসকের পরামর্শ নিন। ব্যয় বৃদ্ধি পেতে পারে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

শ্রমিক নেতাদের জন্য সময় অনুকূল থাকতে পারে। সাংগঠনিক কাজে সুফল পেতে পারেন। আর্থিক দিক ভালো যাবে। আয় উপার্জন বৃদ্ধি পেতে পারে। পেশাগত যোগাযোগ অব্যাহত রাখুন।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে নিজের কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। সামাজিক অবস্থান সুদৃঢ় হতে পারে। পাবলিক ইমেজ বৃদ্ধি পাবে। বেকারদের কারো কারো চাকরি হতে পারে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পাবেন। পেশাগত দিক ভালো যাবে। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

পরধন প্রাপ্তির সম্ভাবনা আছে। ট্যাক্স সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। শরীর কিছুটা অসুস্থ হতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। জৈবিক কামনা-বাসনাকে সংযত রাখুন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পেতে পারেন। অংশিদারি কারবারে নিজের কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। সবার প্রতি সদাচরণ করার চেষ্টা করুন। দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। যেকোনো ব্যাপারে মতোবিরোধ এড়িয়ে চলুন। ব্যক্তিগত দায়-দায়িত্ব বৃদ্ধি পেতে পারে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। সন্তানের কোনো সাফল্যে আনন্দবোধ করতে পারেন। সৃজনশীল কাজে অংশ নিতে পারেন। সেক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা আছে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। পড়াশোনার প্রতি আগ্রহবোধ করতে পারেন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

প্রাপ্ত তথ্যের ওপর নির্ভর করতে পারেন। ছোট ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। কাজকর্মে উৎসাহবোধ করবেন। প্রবাসী আপনজনের সঙ্গে যোগাযোগ হতে পারে।