রাশিফল

শত্রু সম্পর্কে সতর্ক থাকুন বৃষ, শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা মিথুনের

Looks like you've blocked notifications!

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি তুলা রাশির জাতক/ জাতিকা। আপনার জন্মসংখ্যা : ৮। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : শুক্র ও শনি। আপনার শুভ সংখ্যা : ৬ ও ৮। শুভ বার : শুক্র ও শনি। শুভ রত্ন : হীরা ও নীলা।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

চক্ষু-সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। অবহেলা না করে চিকিৎসা নিন। আর্থিক দিক মোটামুটি ভালো থাকবে। পাওনা টাকা আদায় হতে পারে। মূল্যবোধ বজায় রাখুন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

আত্মপ্রতিষ্ঠার চেষ্টা জোরদার করুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। শরীর মোটামুটি ভালো থাকতে পারে। অপরের প্রতি সদাচরণ করুন। জ্ঞাতিশত্রু সম্পর্কে সতর্ক থাকুন।

মিথুন (২১ মে-২০ জুন)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর খুব একটা ভালো যাবে না। অবহেলা না করে যথাযথ চিকিৎসা গ্রহণ করুন। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

বড় ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে। কোনো কাজ করার আগে বড় ভাইবোনদের পরামর্শ নিন। আর্থিক দিক মোটামুটি ভালো থাকতে পারে। ট্রেড ইউনিয়ন কর্মীদের সময় অনুকূল থাকতে পারে। সাংগঠনিক কাজে ব্যস্ত থাকতে পারেন।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। কর্মস্থলে কর্তৃপক্ষের মন রক্ষা করে চলার চেষ্টা করুন। সামাজিক কাজে অংশ নিতে পারেন। সে ক্ষেত্রে সাফল্য পেতেও পারেন। পিতার শরীর-স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

সামাজিক যোগাযোগ অব্যাহত রাখুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা জোরদার করুন। কোনো আশা পূরণ হতে পারে।  আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসায়িক দিক ভালো যাবে না। বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে। ট্যাক্স-সংক্রান্ত কোনো সমস্যা দেখা দিতে পারে। আজ কোনো ঝুঁকি নেওয়া থেকে বিরত থাকুন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

ব্যবসায়িক দিক মোটামুটি ভালো থাকতে পারে। যৌথ ব্যবসায় সুফল পেতে পারেন। আপনজন কেউ ক্ষতি করার চেষ্টা করতে পারে। বিবাদ এড়িয়ে চলুন। দাম্পত্য ভুল বোঝাবুঝি মিটিয়ে নিন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

সময়ের প্রতিকূলতা সম্পর্কে সতর্ক থাকুন। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। সব প্রতিবন্ধকতা বুদ্ধিমত্তার সঙ্গে মোকাবিলা করুন। শরীর অসুস্থ হতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। পড়াশোনায় মন বসাতে পারবেন। ধর্মীয় কাজে আনন্দ পাবেন। শিল্প-সংস্কৃতির প্রতি আগ্রহবোধ করতে পারেন। সন্তানের কোনো কাজের জন্য মনঃক্ষুণ্ণ হতে পারে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

মায়ের শরীর-স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রয়োজনে তাদের সহায়তা গ্রহণ করুন। উত্তেজনা ক্ষতির কারণ হতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

ছোট ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলুন। কাজকর্মে প্রত্যাশিত সাফল্য পেতে পারেন। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন।