যেসব কথা নারীরা গোপন রাখেন!

Looks like you've blocked notifications!
কিছু কথা পুরুষদের কখনোই নারীরা বলে না। ছবি: সংগৃহীত

আপনি হয়তো আপনার প্রেমিকার সব কথাই জানেন। আর এটা ভেবে খুশিও হন যে, আপনার প্রেমিকা আপনার কাছে সব কথা বলে। কিন্তু নারীদের মনের মধ্যে এমন কিছু কথা থাকে যা আপনি চাইলেও জানতে পারবেন না। এটা শুধু আপনি না, কোনো পুরুষই জানেন না। কারণ এগুলো নারীরা কখনোই বলে না বা বলতে চায় না। এমন না যে, কথাগুলো বললে তার অনেক ক্ষতি হয়ে যাবে। তবুও নারীরা এগুলো প্রেমিক বা স্বামীর কাছ থেকে গোপন রাখতে চায়। কী সেসব কথা? চলুন লাইফস্টাইল বিষয়ক ওয়েবসাইট বোল্ডস্কাই থেকে জেনে নেওয়া যাক সেসব কথা।

  • নারীরা চায় পুরুষরা তার পিছে ঘুরুক! কিন্তু নারীরা এই বিষয়টি ভুলেও আপনাকে বুঝতে দেবে না এবং স্বীকারও করবে না। তাই যদি কোনো নারীকে ভলোবেসে ফেলেন এবং তাকে জীবনসঙ্গী হিসেবে চান তাহলে আজ থেকে তার পিছে লেগে থাকুন। দেখবেন, সে আপনার প্রস্তাবে খুব শিগগির সাড়া দেবে। আর যাদের প্রেমিকা এমন কাজ করছে, তাদের চিন্তার কোনো কারণ নেই। মাঝে মাঝে প্রেমিকার মন রক্ষার জন্য জেনেশুনেই তার পেছনে লেগে থাকার ভাব করুন। এতে সে মনে মনে খুশিই হবে।
  • আপনার প্রেমিকা কি আপনার সামনে কোনো সুদর্শন পুরুষের সঙ্গে হেসে হেসে কথা বলছে? একদমই চিন্তা করবেন না। কারণ সে আপনাকে ইর্ষান্বিত করার চেষ্টা করছে। নারীরা এই কাজটি ইচ্ছা করেই করে থাকে। কিন্তু নারী কখনোই সত্যিকারের কথাটা আপনাকে বলবে না।
  • নারীরা কখনোই একটা কথার পুরোপুরি উত্তর দেয় না। সব জিনিসে ধোঁয়াশা করে রাখাটা তাদের বেশ পছন্দ। কিন্তু কখনোই এ বিষয়টি আপনাকে সে বুঝতে দেবে না। সে ইচ্ছা করেই কাজটি করে থাকে। তার প্রতি আপনার কৌতূহল কতটুকু সেটা বোঝার জন্যই সে এমনটা করে থাকে। 
  • নারীরা তাদের সব কথা বান্ধবীদের ঠিকই বলে। আপনি যদি তাকে বলতে নিষেধও করেন তবু সে কথাটি গিয়ে তার বান্ধবীকে বলে দেয়। এটা তাদের অভ্যাস। কিন্তু সে কখনোই আপনার কছে স্বীকার করবে না। 
  • নারীরা অনেক বেশি নিরাপত্তাহীনতায় ভোগে। আপনি যখন কোনো নারীর সঙ্গে কথা বলেন বা কোনো নারীর সঙ্গে আপনার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে এটা জানলে সে চিন্তায় পড়ে যায়। হিংসার থেকে তার মধ্যে ভয় বেশি কাজ করে। কিন্তু সে কখনোই নিজের ভয় আপনার সামনে প্রকাশ করবে না।
  • হ্যাঁ, সব নারীই তাদের সাবেক প্রেমিকের সঙ্গে নতুন প্রেমিকের তুলনা করে। সে ঠিকই বোঝে সাবেক প্রেমিকের থেকে আপনি আলাদা তবুও সে আপনাকে ইচ্ছা করেই তার সঙ্গে তুলনা করে। বিশেষ করে ঝগড়ার সময় সে এই কাজটি বেশি বেশি করে। কিন্তু ভুলেও আপনার কাছে সে বিষয়টি স্বীকার করবে না। তাই আজ থেকে আর এই বিষয়টিকে একেবারেই পাত্তা দেবেন না।