বন্ধুদের সাহায্য পাবেন কন্যা, দায়িত্ব বাড়বে কুম্ভের

Looks like you've blocked notifications!

আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কুম্ভ রাশির জাতক-জাতিকা। আপনার জন্মসংখ্যা ৬। আপনার ওপর প্রভাবকারী গ্রহ শুক্র ও ইউরেনাস। আপনার শুভসংখ্যা ৪ ও ৬। শুভ বার শুক্র ও রবি। শুভ রত্ন হীরা ও গার্নেট। প্রকৃতিগতভাবে আপনি মেধাবী হওয়া সত্ত্বেও খেয়ালি। আপনি অমায়িক, দয়ালু ও সৃজনশীল। নিজের চেয়ে অন্যের জন্য কাজ করে আপনি বেশি আনন্দ পান। মুহূর্তের ইচ্ছা বা খেয়াল আপনাকে সহজেই লক্ষ্য পথ থেকে দূরে নিয়ে যেতে পারে। আর বিপরীত লিঙ্গের প্রভাব আপনার পেশা ও জীবনকে করে তুলতে পারে ঘটনাবহুল। দৃঢ় ইচ্ছাশক্তি প্রয়োগ করে আপনাকে খেয়ালিপনা পরিহার করতে হবে। তাহলেই আপনার জীবন সফল হয়ে উঠবে।

দ্বাদশ রাশির পূর্বাভাস

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। আবেগ সংযত রাখার চেষ্টা করুন। বন্ধুদের সহযোগিতা পাবেন। পড়াশোনার প্রতি আগ্রহ সৃষ্টি হতে পারে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

মনোবল বৃদ্ধি পাবে। কাজকর্মে উৎসাহবোধ করতে পারেন। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাঁদের সমর্থন ও সহযোগিতা পাবেন। প্রতিবেশীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে।

মিথুন (২১ মে-২০ জুন)

আর্থিক দিক ভালো যাবে। মূল্যবোধ সমুন্নত রাখার চেষ্টা করুন। অধীনস্তদের কাজে লাগাতে পারবেন। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। বাড়িতে অতিথিসমাগম হতে পারে। কাউকে কোনো প্রতিশ্রুতি দেওয়ার আগে ভাবুন।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

শরীর মোটামুটি ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। ব্যক্তিত্ব কাজে লাগাতে চেষ্টা করুন। ভালো ব্যবহার দিয়ে অন্যের মন জয় করতে পারবেন। কোনো ব্যাপারে আজ ঝুঁকি নেওয়া ঠিক হবে না। দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

সময় খুব একটা অনুকূলে থাকবে না। তথ্যগত বিভ্রান্তি দেখা দিতে পারে। ভ্রমণের সুযোগ পেতে পারেন। ব্যয় বৃদ্ধি পাওয়ার আশঙ্কা আছে। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। মামলা-মোকদ্দমা এড়িয়ে চলার চেষ্টা করুন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

আর্থিক দিক ভালো যাবে। ভবিষ্যতের জন্য নতুন কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। বন্ধুদের সহযোগিতা পাবেন। কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

সময় মোটামুটি অনুকূলে থাকবে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পাবে। সামাজিক কাজকর্মে সাফল্যের সম্ভাবনা আছে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। বেকার ও কর্মহীনদের জন্য দিনটি শুভ। 

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। আধ্যাত্মিক কাজকর্মে আনন্দ পাবেন। জীবন ও জগৎ সম্পর্কে নতুন কোনো ধারণা মনে আসতে পারে। ভাগ্যোন্নয়নের লক্ষ্যে বিদেশযাত্রার সম্ভাবনা আছে। পেশাগত দিক ভালো যাবে। জানার আগ্রহ বৃদ্ধি পেতে পারে।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

সামাজিক সংকটে জড়াতে পারেন। সুনামহানির আশঙ্কা আছে। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। রিপুকে সংযত রাখার চেষ্টা করুন। পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে। ব্যবসায়িক দিক ভালো যাবে না।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

ব্যবসায়িক দিক ভালো যাবে। যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পাবেন। ঘনিষ্ঠ বন্ধুদের সহযোগিতা পাবেন। আপনজনদের শত্রুতাও মোকাবিলা করতে হতে পারে। সম্ভাব্য বিয়ের যোগ আছে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

শরীর ভালো যাবে না। হঠাৎ অসুস্থবোধ করতে পারেন। ব্যক্তিগত দায় দায়িত্ব বৃদ্ধি পাবে। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাওয়ার আশঙ্কা আছে। কোনো ব্যাপারেই সীমা লঙ্ঘন করা ঠিক হবে না। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ সৃষ্টি হতে পারে। বিনোদনমূলক কোনো অনুষ্ঠানে যোগ দিতে পারেন। শিল্প-সংস্কৃতির সঙ্গে সম্পৃক্ত কোনো কাজে সুফল পেতে পারেন। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। সৃজনশীল কাজকর্মে সম্পৃক্ত হলে ভালো করবেন। রোমান্স ও বিনোদন শুভ।