রাশিফল

সতর্ক থাকুন মেষ, মাথা ব্যথা হতে পারে সিংহের

Looks like you've blocked notifications!

আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কুম্ভ রাশির জাতক বা জাতিকা। আপনার জন্মসংখ্যা ২। আপনার ওপর প্রভাবকারী গ্রহ চন্দ্র ও ইউরেনাস। আপনার শুভসংখ্যা ২ ও ৪। শুভবার রবি ও সোমবার। শুভ রত্ন মুক্তা ও গার্নেট। প্রকৃতিগতভাবে আপনি আদর্শবাদী, কল্পনা ও অনুভূতিপ্রবণ। তবে আপনার আত্মবিশ্বাসের অভাব আছে। আপনার হৃদয় কোমল। কঠোর আচরণ সহজেই এড়িয়ে চলতে চান। আপনি অস্থির চঞ্চল। বড় বড় স্বপ্ন দেখেন। কিছু করার জন্য আপনার অনুপ্রেরণা প্রয়োজন। জীবনে সাফল্য লাভের জন্য আপনাকে সংকোচ ও লজ্জা কাটিয়ে উঠতে হবে। আজকের দিনে জন্ম গ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব সেনানায়ক উইলিয়াম রবার্টসন, কথাশিল্পী আন্তন চেখভ, আব্দুল গনি হাজারী, অ্যালেন ব্রেলকম ডু-মন্ট, সাহিত্যিক রেমিন রোলান্ড, মার্কিন প্রেসিডেন্ট উইলিয়াম অ্যাক কিসলে প্রমুখ।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যক্তিগত দায় দায়িত্ব বৃদ্ধি পাবে। কোনো ব্যাপারে সীমা লঙ্ঘন করা ঠিক হবে না। শরীর অসুস্থ হতে পারে। আহারে-বিহারে সতর্ক থাকার চেষ্টা করুন। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

ধর্মের প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। শিল্প-সংস্কৃতির সাথে সম্পৃক্ত হতে পারেন। প্রেম ভালোবাসার জন্য দিনটি শুভ। সেক্ষেত্রে নিজেকে কাঙ্ক্ষিত মানুষটির কাছে স্পষ্ট করে প্রকাশ করুন। সৃজনশীল কাজকর্মে অগ্রগতি আশা করা যায়। রোমান্স ও বিনোদন শুভ।

মিথুন (২১ মে-২০ জুন)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। পারিবারিক পরিবেশ অনুকূলে থাকবে। আবেগ সংযত রাখার চেষ্টা করুন। বন্ধুদের সহযোগিতা পাবেন। বিলাস দ্রব্য কেনাকাটা হতে পারে। মন ভালো থাকবে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

কাজকর্মে উৎসাহ বোধ করবেন। মনোবল বজায় থাকবে। প্রতিবেশীর সাথে কোনো বিরোধ থাকলে তা মিটে যেতে পারে। ছোট ভাই বোনদের সাথে সুসম্পর্ক বজায় থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা পাবেন। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

আর্থিক দিক ভালো যাবে। আত্মীয়স্বজনদের সাথে সম্পর্ক ভালো যাবে। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। হঠাৎ কিছুটা অসুস্থ বোধ করতে পারেন। চোখ অথবা মাথা ব্যথায় ভোগার আশঙ্কা আছে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। সুনাম ও মর্যাদা বৃদ্ধির সম্ভাবনা আছে। নিজের যোগ্যতাকে যথাযথভাবে কাজে লাগাতে চেষ্টা করুন। বিনয়ী আচরণ দিয়ে অন্যকে প্রভাবিত করা সহজ হবে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

কোনো আইনগত ঝামেলায় জড়াতে পারেন। বিবাদ এড়িয়ে চলুন। ব্যয় বৃদ্ধি পাওয়ার আশঙ্কা আছে। আর্থিক স্বচ্ছলতা বজায় থাকবে। ভ্রমণ আনন্দদায়ক হতে পারে। কোনো কাজে ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আর্থিক দিক ভালো যাবে। আয় উপার্জন বৃদ্ধির সম্ভাবনা আছে। জ্যেষ্ঠ ভগ্নিদের সাথে সুসম্পর্ক বজায় থাকবে। প্রয়োজনে তাঁদের সমর্থন ও সহযোগিতা পাবেন। পেশাগত ব্যাপারে কারো সাথে চুক্তি হতে পারে। সাংগঠনিক কাজে সুফল পেতে পারেন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

সুনাম ও মর্যাদা বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা আছে। সামাজিক কাজকর্মে জড়াতে পারেন। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। কর্ম পরিবেশ ভালো থাকবে। সহকর্মীদের সহযোগিতা পাবেন। কর্মস্থলে আজ ভালো কিছু ঘটতে পারে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

ভাগ্যোন্নতির প্রচেষ্টা ফলপ্রসূ হতে পারে। কর্মসংস্থানের জন্য বিদেশ যাওয়ার চেষ্টায় সুফল পেতে পারেন। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। উচ্চ শিক্ষার্থীদের জন্য সময় অনুকূলে থাকবে। পেশাগত দিক ভালো যাবে। তীর্থ যাত্রা শুভ।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। বিবাদ এড়িয়ে চলার চেষ্টা করুন। কোনো ধরনের সামাজিক সংকটে জড়াতে পারেন। কোনো ধরনের বদনাম রটার সম্ভাবনা আছে। প্রতিযোগিতামূলক কাজ সতর্কতার সাথে করুন। ব্যবসায়িক দিক ভালো যাবে না।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

পারিবারিক পরিবেশ ভালো থাকবে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। ঘনিষ্ট কোনো বন্ধুর সহযোগিতা পাবেন। আপন লোকদের শত্রুতা মোকাবিলা করতে হতে পারে। বিবাদ এড়িয়ে চলুন। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে।