রাশিফল

কর্মক্ষেত্রে ঝামেলায় পড়বেন মিথুন, বৃশ্চিকের আত্মবিশ্বাস তুঙ্গে

Looks like you've blocked notifications!

আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কুম্ভ রাশির জাতক-জাতিকা। আপনার জন্মসংখ্যা ৩। আপনার ওপর প্রভাবকারী গ্রহ বৃহস্পতি ও ইউরেনাস। আপনার শুভসংখ্যা ৩ ও ৪। শুভ বার রবি ও বৃহস্পতি। শুভ রত্ন পোকরাজ ও গার্নেট। 

প্রকৃতিগতভাবে আপনি কর্তৃত্বপরায়ণ ও উচ্চাভিলাষী। দায়িত্ব গ্রহণে আপনি ভয় পান না। আপনার দৃঢ়তা, সাংগঠনিক দক্ষতা ও নেতৃত্বের গুণাবলির কাছে আপনার প্রতিদ্বন্দ্বী পরাভূত হবে। আপনার সাফল্যের পথ হবে প্রশস্ত। আপনি বুদ্ধিমান, নিজের পরিকল্পনা নিয়ে জীবনপথে ধীরে অগ্রসর হন। প্রাথমিক বাধা এলেও আনুকূল্য আপনি পাবেন। 

আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব কথাশিল্পী জেমস মিচেনার, চীনা সাহিত্যিক লাও শি, মারগান ফেয়ার চাইল্ড, সাংবাদিক গিয়াসউদ্দীন আহমেদ, রাজশেখর বসু প্রমুখ। 

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
সামগ্রিকভাবে দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যয়াধিক্য দেখা দিতে পারে। গোপন শত্রুরা মাথাচাড়া দিয়ে উঠবে। হাতের কাজ শেষ করতে পারবেন। ভ্রমণ আনন্দদায়ক হবে। শোকগ্রস্ত হতে পারেন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)
আর্থিক দিক ভালো যাবে। যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পাবেন। মূল্যবোধ বজায় রাখার চেষ্টা করুন। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। পারস্পরিক সামাজিক সম্পর্ক সুদৃঢ় হবে।

মিথুন (২১ মে-২০ জুন)
শরীর খুব একটা ভালো যাবে না। হঠাৎ অসুস্থ বোধ করতে পারেন। সাময়িক অসুস্থতাকে খুব একটা গুরুত্ব না দিলেও চলবে। শত্রুরা ক্ষতি করার চেষ্টা করবে। চাকরিজীবীদের জন্য দিনটি শুভ নয়। কর্মক্ষেত্রে কোনো ঝামেলা হতে পারে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)
প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। কাঙ্ক্ষিতজনের কাছে নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। আজ ইচ্ছা করলে প্রত্যাশিত ব্যক্তিকে প্রস্তাব দিতে পারেন। সৃজনশীল কাজকর্মে অগ্রগতি হতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। ধর্মীয় কাজকর্মে আগ্রহ বৃদ্ধি পেতে পারে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট) 
বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। আবেগপ্রবণ না হলেই ভালো করবেন। বন্ধুদের সহযোগিতা পাবেন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
প্রতিবেশীর সঙ্গে কোনো ঝামেলা থাকলে তা মিটে যেতে পারে। পরিবেশ-পরিস্থিতির সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। আত্মীয়স্বজন কেউ আজ আপনার বাড়িতে বেড়াতে আসতে পারে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হওয়ার সম্ভাবনা আছে। ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো যাবে। কাজকর্মে উৎসাহ বোধ করবেন। 

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
আজ কাউকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করতে পারবেন। আর্থিক দিক ভালো যাবে। অধীনস্তদের কাজে লাগাতে পারবেন। বেহাত হওয়া কোনো সম্পদের দখল পেতে পারেন। পড়াশোনার প্রতি আগ্রহী হয়ে উঠতে পারেন। হঠাৎ অসুস্থবোধ করতে পারেন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
দিনটি শুভ সম্ভাবনাময়। শরীর ভালো থাকবে। মানসিক শান্তি বজায় থাকবে। পোশাক-পরিচ্ছদে বিশেষ কোনো রঙের প্রতি আকর্ষণ বৃদ্ধি পেতে পারে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রথম সাক্ষাতেই প্রভাবিত করতে পারবেন। আত্মবিশ্বাস বজায় থাকবে।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। আর্থিক দিক খুব একটা ভালো যাবে না। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। মামলা-মোকদ্দমা থাকলে তার ফল আপনার বিপক্ষে যেতে পারে। গোপন শত্রুতা বৃদ্ধি পাবে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে। আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধির সম্ভাবনা আছে। কোনো আশা পূরণ হতে পারে। বড় ভাইবোনদের সমর্থন ও সহযোগিতা পাবেন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
কর্মপরিবেশ ভালো থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পাবেন। কর্তৃপক্ষের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। বেকারদের কারো কারো চাকরি হতে পারে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। পাবলিক ইমেজ বৃদ্ধি পেতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। ভাগ্যোন্নয়নের চেষ্টা অব্যাহত রাখুন। সামাজিক ক্ষেত্রে অগ্রগতি অব্যাহত থাকবে। পেশাগত দিক ভালো যাবে। কোনো সৎ ব্যক্তির সান্নিধ্যে উপকৃত হতে পারেন। তীর্থযাত্রা শুভ।