রাশিফল

পরধন প্রাপ্তির সম্ভাবনা মেষের, কর্মপরিবেশ অনুকূলে থাকবে কুম্ভের

Looks like you've blocked notifications!

আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মীন রাশির জাতক-জাতিকা। আপনার জন্মসংখ্যা ২। আপনার ওপর প্রভাবকারী গ্রহ চন্দ্র ও নেপচুন। আপনার শুভসংখ্যা ২ ও ৭। শুভ বার সোম। শুভ রত্ন এমিথিস্ট ও মুক্তা। প্রকৃতিগতভাবে আপনি রোমান্টিক, কল্পনাপ্রবণ ও সৃজনশীল। আপনার অনুভূতি ও অন্তর্দৃষ্টি প্রখর। পরিবেশ দ্বারা সহজেই প্রভাবিত হন। আপনার আগ্রহ ব্যাপক। তবে মানসিকভাবে আপনি অস্থির ও চঞ্চল। অভিনয় ও আত্মপ্রকাশের গুণ আছে আপনার। আপনার ধর্মানুরাগ প্রবল। মেধাকে পুরোপুরি কাজে লাগানোর জন্য আপনার ইচ্ছাশক্তিকে সুদৃঢ় করতে হবে এবং উদ্দেশ্য স্থির করে অন্য কোনো দিকে না তাকিয়ে এগুতে হবে। আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব সাহিত্যিক টমাস উলফ, জন আভিং, অভিনেতা মোস্তফা, নীলরতন মুখোপাধ্যায়, শিহাব সরকার, মোহাম্মদ বরকত উল্লাহ প্রমুখ।

দ্বাদশ রাশির পূর্বাভাস

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

সামাজিক ক্ষেত্রে কোনো সমস্যার উদ্ভব হতে পারে। অতীন্দ্রিয় শাস্ত্রের প্রতি আগ্রহ সৃষ্টি হতে পারে। রিপুকে সংযত রাখার চেষ্টা করুন। পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে। ট্যাক্স সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। আজ কোনো ঝুঁকি নেবেন না।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

বন্ধুদের সহযোগিতা পাবেন। অন্যের প্রতি কর্তব্য পালন করতে পারবেন। দাম্পত্য ভুল বোঝাবুঝির অবসান হতে পারে। প্রণয়ে সাফল্যের সম্ভাবনা আছে। আপনজনরা শত্রুতা করতে পারে। কারো সঙ্গে কোনো ধরনের চুক্তি হতে পারে।

মিথুন (২১ মে-২০ জুন)

শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। সীমা লঙ্ঘন করার চেষ্টা করবেন না। কর্মপরিবেশ ভালো না থাকার আশঙ্কা আছে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতার আশা না করাই ভালো। চাকরিজীবীদের সতর্ক থাকতে হবে। কর্তৃপক্ষের সঙ্গে ভুল বোঝাবুঝির আশঙ্কা আছে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ সৃষ্টি হতে পারে। ধর্মকর্মে মন বসানো সহজ হবে। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় অধিকতর মনোযোগী হওয়ার চেষ্টা করুন। সৃজনশীল কাজে অগ্রগতি হতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। পরিবারিক পরিবেশ ভালো থাকবে। আবেগ সংযত রাখার চেষ্টা করুন। কোনো বন্ধুর সহযোগিতা পাবেন। কোনো বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

পুরোনো কোনো আত্মীয়ের সঙ্গে হঠাৎ দেখা হতে পারে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। ছোট ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। কাজকর্মে উৎসাহবোধ করবেন। মনোবল বৃদ্ধি পাবে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

বেহাত হওয়া কোনো সম্পদের দখল পেতে পারেন। কোনো সূত্র থেকে অর্থাগমের সম্ভাবনা আছে। অধীনস্তদের কাজে লাগাতে চেষ্টা করুন। পড়াশোনার প্রতি আগ্রহ সৃষ্টি হতে পারে। নতুন আত্মীয় লাভের যোগ আছে। মাথাব্যথা কিংবা চোখসংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করার চেষ্টা করুন। শরীর-স্বাস্থ্য মোটামুটি ভালো থাকার সম্ভাবনা আছে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। কর্মসংস্থানের প্রচেষ্টা সফল হতে পারে। প্রাপ্ততথ্যের ওপর নির্ভর করতে পারেন। পারিবারিক পরিবেশ ভালো থাকবে।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। আর্থিক দিক কিছুটা ব্যয়বহুল হবে। ভ্রমণ আনন্দদায়ক হতে পারে। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। ঘনিষ্ঠ কারো মৃত্যুতে শোকগ্রস্ত হতে পারেন।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। কোনো গোপন ইচ্ছা বাস্তবায়নের সুযোগ পেতে পারেন। পেশাগত দিক ভালো যাবে। পেশাগত ব্যাপারে কারো সঙ্গে কোনো সমঝোতা হতে পারে। রাজনীতিবিদদের জন্য সময় অনুকূলে থাকবে। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

অসুস্থ বাবার আরোগ্য লাভের সম্ভাবনা আছে। কর্মপরিবেশ অনুকূলে থাকবে। চাকরিজীবীদের জন্য দিনটি শুভ। কর্তৃপক্ষের মন জুগিয়ে চলতে পারবেন। সামাজিক মর্যাদা বৃদ্ধির সম্ভাবনা আছে। প্রাপ্ততথ্য সতর্কতার সঙ্গে যাচাই করে নিন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

জীবন-জগৎ সম্পর্কে অনুসন্ধিৎসা বৃদ্ধি পাবে। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ সৃষ্টি হতে পারে। পেশাগত দিক ভালো যাবে। উচ্চ শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। প্রাপ্ত তথ্য কাজে লাগাতে চেষ্টা করুন। ভ্রমণ আনন্দদায়ক হতে পারে।