রাশিফল

কর্মস্থলে সহযোগিতা পাবেন কন্যা, দিন ভালো কাটবে মীনের

Looks like you've blocked notifications!

আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মেষ রাশির জাতক-জাতিকা। আপনার জন্মসংখ্যা ২। আপনার ওপর প্রভাবকারী গ্রহ চন্দ্র ও মঙ্গল। আপনার শুভসংখ্যা ২ ও ৯। শুভ বার সোম ও মঙ্গল। শুভ রত্ন মুক্তা ও রক্তপ্রবাল।

প্রকৃতিগতভাবে আপনি সৃজনশীল, কল্পনাপ্রবণ ও রোমান্টিক। আপনার সবকিছু প্রধানত আবেগ ও উদ্দীপনা দ্বারা নিয়ন্ত্রিত। কর্মশক্তি ও ভাবের সঙ্গে আছে দৃঢ়তা। যে কোনো বাধা সরাসরি প্রতিহত করার ক্ষমতা আছে আপনার। মনের মাঝে দ্বন্দ্ব আছে। তা ছাড়া কর্মজীবনেও আপনি অনেক দ্বন্দ্ব, সংঘাত ও চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। সাফল্য লাভের জন্য আপনাকে ধৈর্যশীল ও সংযমী হতে হবে।

আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব জ্যোতির্বিদ উইলিয়াম ক্যাম্পবেল, ফটোগ্রাফার বিজন সরকার, সুরকার আলবার্তো জিন্সতেরা, কবি আতিলা জোসেফ প্রমুখ।

দ্বাদশ রাশির পূর্বাভাস

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

আজ কাউকে কোনো প্রতিশ্রুতি দেওয়ার আগে চিন্তাভাবনা করে নিন। পাওনা টাকা আদায় হতে পারে। পড়াশোনায় মন বসাতে পারবেন। অধীনস্তদের কাজে লাগানো সহজ হবে। আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে। চোখ-সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

শরীর ভালো থাকবে। মানসিক শান্তি বজায় থাকবে। পোশাক-পরিচ্ছদ পরতে গিয়ে বিশেষ কোনো রঙের প্রতি আকর্ষণ সৃষ্টি হতে পারে। ভদ্র ও বিনয়ী আচরণ দিয়ে কাজ উদ্ধার করা সহজ হবে। আত্মপ্রতিষ্ঠার চেষ্টা অব্যাহত রাখুন। যাত্রা ও যোগাযোগ শুভ।

মিথুন (২১ মে-২০ জুন)

সময় খুব একটা অনুকূলে নাও থাকতে পারে। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করবে। ব্যয়াধিক্য দেখা দিতে পারে। হঠাৎ অসুস্থবোধ করতে পারেন। মামলা-মোকদ্দমা এড়িয়ে চলার চেষ্টা করুন।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

বন্ধুদের সহযোগিতা পাবেন। আর্থিক দিক ভালো যাবে। উপার্জনের নতুন কোনো সূত্র খুঁজে পেতে পারেন। কোনো গোপন ইচ্ছা পূর্ণ হতে পারে। পেশাগত দিক ভালো যাবে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

কর্মপরিবেশ অনুকূলে থাকবে। দায়িত্ব নিয়ে কাজ করার চেষ্টা করুন। কর্তৃত্ব বজায় রাখা সহজ হবে। কর্মক্ষেত্রে সিনিয়রদের সহযোগিতা পাবেন। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

পেশাগত দিক ভালো যাবে। পেশাগত ব্যাপারে প্রয়োজনে কারো সহযোগিতা পেতে পারেন। সামাজিক সম্প্রীতি বজায় থাকবে। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। আধ্যাত্মিকতার প্রতি আকর্ষণ বৃদ্ধি পেতে পারে। কোনো সৎ মানুষের পরামর্শে উপকৃত হতে পারেন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

ব্যবসায়িক দিক ভালো যাবে না। বিক্রয় বাণিজ্যে লোকসান হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ না করলেই ভালো করবেন। কোনো মৃত ব্যক্তির সম্পত্তি পেতে পারেন। কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। বদনাম এড়িয়ে চলার চেষ্টা করুন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। অবিবাহিতদের বিয়ের সম্ভাবনা আছে। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পাবেন। আপনজনরা শত্রুতা করতে পারে। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো যাবে। রোমান্স ও বিনোদন শুভ।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। শত্রুকে দুর্বল না ভাবলেই ভালো করবেন। সীমা লঙ্ঘনের চেষ্টা করা ঠিক হবে না। নিজের দায়িত্ব সম্পর্কে সচেতন থাকার চেষ্টা করুন। শরীর অসুস্থ হতে পারে। কর্মপরিবেশ খুব একটা অনুকূলে থাকবে না।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

ব্যক্তিগত সৃজনশীলতা বৃদ্ধি পেতে পারে। নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। রোমান্টিক প্রস্তাবে সাড়া পাবেন। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। আবেগ সংযত রাখার চেষ্টা করুন। কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। প্রতিবেশীদের সহযোগিতা পাবেন। গৃহে আত্মীয়সমাগম হতে পারে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হওয়ার সম্ভাবনা আছে। ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো যাবে। প্রয়োজনে তাঁদের সমর্থন ও সহযোগিতা পাবেন।