রাশিফল

বেকার কন্যার চাকরি হবে, দাম্পত্য সম্পর্ক ভালো যাবে ধনুর

Looks like you've blocked notifications!

আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মেষ রাশির জাতক-জাতিকা। আপনার জন্মসংখ্যা ৩। আপনার ওপর প্রভাবকারী গ্রহ বৃহস্পতি ও মঙ্গল। আপনার শুভসংখ্যা ৩ ও ৯। শুভ বার বৃহস্পতি ও মঙ্গল। শুভ রত্ন পোখরাজ ও রক্তপ্রবাল। প্রকৃতিগতভাবে আপনি মেধাবী, সাহসী ও স্বাধীনচেতা। আপনি উচ্চাভিলাষী। আপনার সাফল্য আসবে বিচিত্র পথে, অপ্রত্যাশিত পন্থায়। আপনি অনেকটা মেজাজি। নিজের মতে অটল। কর্তৃত্ব বজায় রাখার জন্য কোনো পদক্ষেপেই পিছপা হন না। এ জন্য আপনি অনেক শত্রুতার সম্মুখীন হতে পারেন। আপনি চিন্তায় প্রগতিশীল। সাংগঠনিক ও প্রশাসনিক গুণ আছে আপনার। একটু কৌশলী ও সহনশীল হলে জীবন লক্ষ্যে পৌঁছাতে কোনো বেগ পেতে হবে না।

আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব পপগায়ক ডেভিড ক্যাসিডি, গণিতজ্ঞ ফার্ডিন্যান্ড লিন্ডেমান, রাজনীতিক শিরীন আকতার, প্রাণিবিদ রিচার্ড গোল্ড স্মিথ, সৈয়দ আল ফারুখ।

দ্বাদশ রাশির পূর্বাভাস

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

কনিষ্ঠ ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাঁদের সমর্থন ও সহযোগিতা পাবেন। বাড়িতে আত্মীয়সমাগম হতে পারে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। মনোবল বৃদ্ধি পাবে। কাজকর্মে উৎসাহবোধ করবেন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

দিনটি মোটামুটি শুভ সম্ভাবনাময়। সুন্দর ও মার্জিত আচরণ দিয়ে অন্যকে মুগ্ধ করতে পারবেন। আর্থিক দিক ভালো যাবে। কোনো হারানো সম্পদের দখল ফিরে পেতে পারেন। মূল্যবোধ বজায় রাখার চেষ্টা করুন। কাউকে দেয়া প্রতিশ্রুতি রক্ষা করতে পারবেন।

মিথুন (২১ মে-২০ জুন)

দিনের শুরুটা ভালো নাও যেতে পারে। ব্যয়াধিক্য দেখা দেওয়ার সম্ভাবনা আছে। শরীর মোটামুটি ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করা সহজ হতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। দিনের শুরুটা ভালো যাবে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে পরিস্থিতি প্রতিকূল হয়ে উঠতে পারে। গোপন শত্রুরা মাথাচাড়া দিয়ে উঠতে পারে। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে। সাংগঠনিক কাজে সুফল পাবেন। বড় ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো যাবে। কোনো গুরুত্বপূর্ণ কাজে তাঁদের সমর্থন ও সহযোগিতা পেতে পারেন। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হওয়ার সম্ভাবনা আছে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

কোনো উচ্চাশা পূরণ হতে পারে। পাবলিক ইমেজ বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা আছে। সামাজিক কাজকর্মে জড়াতে পারেন। সামাজিক মর্যাদা বৃদ্ধি পাবে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। বেকারদের কারো কারো চাকরি হতে পারে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

জীবন ও জগৎ সম্পর্কে কৌতূহল বৃদ্ধি পাবে। আধ্যাত্মিক কাজকর্মে উৎসাহবোধ করতে পারেন। জ্ঞান অন্বেষণের ব্যাপারে কারো সহযোগিতা পাবেন। পেশাগত দিক ভালো যাবে। উচ্চশিক্ষার প্রতি আগ্রহ বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা আছে। ভ্রমণ আনন্দদায়ক হতে পারে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

দিনটি মিশ্র সম্ভাবনাম। কোনো মৃত ব্যক্তির সম্পত্তি পেতে পারেন। ব্যবসায়িক দিক ভালো যাবে না। বিক্রয় বাণিজ্যে লোকসানের আশঙ্কা আছে। ঝুঁকিপূর্ণ কোনো সিদ্ধান্ত না নিলেই ভালো করবেন। তথ্যগত বিভ্রান্তি দেখা দিতে পারে।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

আর্থিক দিক ভালো যাবে। কাজকর্মে অন্যের সহযোগিতা পাবেন। ব্যবসায়িক যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। যৌথ ও অংশীদারি ব্যবসায় সাফল্যের সম্ভাবনা আছে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। দূরের যাত্রা শুভ।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। শত্রুকে দুর্বল ভাবা ঠিক হবে না। শরীর অসুস্থ হতে পারে। সাময়িক অসুস্থতাকে খুব একটা গুরুত্ব না দিলেও চলবে। আহারে বিহারে সতর্কতা অবলম্বন করুন। কর্মপরিবেশ খুব একটা অনুকূলে থাকবে না।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

সৃজনশীল কাজকর্মে অগ্রগতি হতে পারে। শিল্প ও সংস্কৃতির সঙ্গে সম্পৃক্ত হওয়ার সম্ভাবনা আছে। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। নিজের মনোভাব স্পষ্ট করে প্রকাশ করার চেষ্টা করুন। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আধ্যাত্মিক কাজকর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। কোনো সৎ ব্যক্তির সান্নিধ্যে উপকৃত হতে পারেন। বন্ধুদের সহযোগিতা পাবেন। মন ভালো থাকবে। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে।