রাশিফল

কর্কটের বাড়িতে অতিথি আসতে পারে, ঋণগ্রস্ত হতে পারেন তুলা

Looks like you've blocked notifications!

আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মেষ রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা ১। আপনার ওপর প্রভাবকারী গ্রহ রবি ও মঙ্গল। আপনার শুভসংখ্যা ১ ও ৯। শুভবার রবি ও মঙ্গল। শুভ রত্ন রুবি ও রক্তপ্রবাল।

প্রকৃতিগতভাবে আপনি সৃজনশীল, উদার, উচ্চাভিলাষী, সাহসী ও প্রগতিশীল। আপনি বুদ্ধিমান ও মেধাবী। সহজেই মানুষকে প্রভাবিত করতে পারেন। নেতৃত্বের আকাঙ্ক্ষা আপনার মধ্যে প্রবল। লক্ষ্যে আপনি অবিচল। কোনো চ্যালেঞ্জ বা বাধা মোকাবিলায় আপনি শঙ্কিত নন। আপনার জীবনের গতি বহির্মুখী। শত্রুতা ও দুর্ঘটনা সম্পর্কে সতর্ক থাকতে হবে। উদ্যম ও কর্মসংস্থার সঙ্গে সঙ্গে আপনাকে কুশলী হতে হবে।

আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব বিজ্ঞানী ক্রিশ্চিয়ান এরিনবার্গ, ভাডলি মুর, চিত্রনায়ক জাফর ইকবাল প্রমুখ।

দ্বাদশ রাশির পূর্বাভাস

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যক্তিগত দায়-দায়িত্ব বৃদ্ধি পাবে। শরীর খুব একটা ভালো যাবে না। ঠান্ডা ও ধুলাবালি থেকে সতর্ক থাকার চেষ্টা করুন। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

সৃজনশীলতা বৃদ্ধি পাবে। সৃজনশীল কাজকর্মে সাফল্যের সম্ভাবনা আছে। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। প্রণয়ে সাফল্যের সম্ভাবনা আছে। বিনোদন শুভ।

মিথুন (২১ মে-২০ জুন)

আবেগ সংযত রাখার চেষ্টা করুন। হৃদযন্ত্রের কোনো সমস্যায় ভুগতে পারেন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। কোনো আশা পূরণ হতে পারে। বন্ধুদের সহযোগিতা পাবেন। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে। 

কর্কট (২১ জুন-২০ জুলাই)

প্রতিবেশীর সঙ্গে সম্পর্ক ভালো যাবে। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধি পাবে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। মনোবল বৃদ্ধি পাবে। কাজকর্মে উৎসাহবোধ করবেন।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

আর্থিক দিক ভালো যাবে। কারো হারানো সম্পদের দখল পেতে পারেন। পাওনা টাকা আদায় হতে পারে। পড়াশোনার প্রতি আগ্রহ সৃষ্টি হতে পারে। কাউকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করতে পারবেন। যোগাযোগ শুভ।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

আত্মমর্যাদাবোধ অক্ষুণ্ণ রাখার চেষ্টা করুন। প্রথম দৃষ্টিতেই অন্যকে আপন করে নিতে পারবেন। শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। প্রয়োজনে সীমিত ঝুঁকি নিন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। ভ্রমণ আনন্দদায়ক হতে পারে। ব্যয় বৃদ্ধি পাওয়ার আশঙ্কা আছে। গোপন শত্রুরা মাথাচাড়া দিয়ে উঠবে। শরীর খুব একটা ভালো যাবে না। ঋণগ্রস্ত হতে পারেন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে। সাংগঠনিক কাজে সুফল পাবেন। আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধির সম্ভাবনা আছে। ভবিষ্যতের জন্য নতুন কোনো পরিকল্পনা নিতে পারেন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

সব ক্ষেত্রে কর্তৃত্ব বজায় রাখার চেষ্টা করুন। বয়োজ্যেষ্ঠদের সমর্থন ও সহযোগিতা পাবেন। সামাজিক কাজকর্মে জড়াতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পাবে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। সৎ গুরুর সান্নিধ্যে উপকৃত হতে পারেন। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা ফলপ্রসূ হতে পারে। পেশাগত দিক ভালো যাবে। উচ্চ শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। ভ্রমণ আনন্দদায়ক হতে পারে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর খুব একটা ভালো নাও থাকতে পারে। কোনো ধরনের সামাজিক সমস্যায় জড়াতে পারেন। আপনার নামে কোনো বদনাম রটার আশঙ্কা আছে। অতিন্দ্রিয় শাস্ত্রের প্রতি আগ্রহ সৃষ্টি হতে পারে। কোনো মৃত ব্যক্তির সম্পত্তি পেতে পারেন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

ব্যবসায়িক দিক ভালো যাবে। যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পাবেন। দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পেতে পারেন। আপনজনদের কেউ শত্রুতা করতে পারে। অবিবাহিতরা বিয়ের ব্যাপারে কোনো প্রস্তাব পেতে পারেন।