রাশিফল

মনোবল বাড়বে সিংহের, ভ্রমণের সুযোগ পেতে পারেন মকর

Looks like you've blocked notifications!

আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি বৃষ রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা ৩। আপনার ওপর প্রভাবকারী গ্রহ বৃহস্পতি ও শুক্র। আপনার শুভসংখ্যা ৩ ও ৬। শুভবার বৃহস্পতি ও শুক্র। শুভ রত্ন পোকরাজ ও হীরা। 

প্রকৃতিগতভাবে আপনি মেধাবী, সাহসী ও উদ্যমশীল। নতুন কাজের দায়িত্ব ও নতুন চ্যালেঞ্জ গ্রহণে সদা প্রস্তুত। সাধারণ জ্ঞান ও বিচার-বুদ্ধি অত্যন্ত প্রখর। কঠোর শ্রম ও সাধনা করার ক্ষমতা আছে আপনার। যেকোনো অন্যায়-অবিচার আপনাকে ক্রুদ্ধ করে। ব্যক্তিগত সাফল্যের মূল্য আপনার কাছে অনেক। মাঝপথে থেমে যাওয়া বা জোড়াতালি দিয়ে চলা একেবারেই অপছন্দ। 

আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব রানি দ্বিতীয় এলিজাবেথ, পর্যটক বিশপ হেবার, অ্যান্থনি কুইন, রসায়নবিদ পল বেয়ার, সমাজতত্ত্ববিদ ম্যাক্স ওয়েবার প্রমুখ।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর খুব একটা ভালো থাকবে না। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। কোনো ব্যাপারেই সীমা লঙ্ঘন করা ঠিক হবে না। রোমান্স ও বিনোদন শুভ।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)
বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। আজকে ইচ্ছা করলে মনের মানুষকে প্রস্তাব দিতে পারেন। সন্ধ্যার দিকে সময় খুব একটা ভালো থাকবে না। ঠান্ডা ও ধুলাবালি সম্পর্কে সতর্ক থাকার চেষ্টা করুন।

মিথুন (২১ মে-২০ জুন)
মন ভালো থাকবে। পড়াশোনার প্রতি আগ্রহ সৃষ্টি হতে পারে। বন্ধুদের সহযোগিতা পাবেন। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে। সৃজনশীল কাজে সুফল পেতে পারেন। রোমান্স ও বিনোদন শুভ।

কর্কট (২১ জুন-২০ জুলাই)
মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। বাড়িতে আত্মীয় সমাগম হতে পারে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। বন্ধুদের সহযোগিতা পাবেন।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)
মনোবল বৃদ্ধি পাবে। কাজকর্মে উৎসাহবোধ করবেন। আর্থিক দিক ভালো যেতে পারে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। কাউকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষার চেষ্টা করুন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
শরীর মোটামুটি ভালো থাকবে। মানসিক শান্তি বজায় থাকবে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করার চেষ্টা করুন। আপনার ভদ্র ও বিনয়ী আচরণের জন্য প্রশংসিত হতে পারেন। আর্থিক দিক ভালো যাবে। অধীনদের কাজে লাগাতে পারবেন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
নিজেকে প্রতিষ্ঠিত করার চেষ্টা ফলপ্রসূ হতে পারে। কারো প্রতি বিরূপ মনোভাব মুখে প্রকাশ করতে পারবেন। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। গোপন শত্রুতা বৃদ্ধি পাবে। ব্যয়াধিক্য দেখা দিতে পারে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর অসুস্থ হতে পারে। কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। সাংগঠনিক কাজে সুফল পেতে পারেন। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
সামাজিক কাজকর্মে জড়াতে পারেন। সে ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা আছে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। কোনো বন্ধুর সহযোগিতা পাবেন। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। 

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। পেশাগত দিক ভালো যাবে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পেতে পারে। ভ্রমণের সুযোগ পেতে পারেন। কর্মপরিবেশ অনুকূলে থাকবে। বেকারদের কারো কারো কর্মসংস্থান হতে পারে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
দিনটি মিশ্র সম্ভাবনাময়। বিকেল পর্যন্ত জরুরি কোনো সিদ্ধান্ত গ্রহণ না করলেই ভালো করবেন। আপনার নামে কোনো অপবাদ রটতে পারে। ঝুঁকিপূর্ণ কোনো বিনিয়োগ করা ঠিক হবে না। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। বিকেলের পরে যাত্রা ও যোগাযোগ শুভ।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
ব্যবসায়িক দিক ভালো যাবে। যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পাবেন। ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। বিবাদ এড়িয়ে চলার চেষ্টা করুন। কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। আজ কোনো ঝুঁকি নেওয়া ঠিক হবে না।