রেস্তোরাঁয় ইফতার

ক্যাফে ফ্লোরেন্টিনে ইতালিয়ান স্বাদ

Looks like you've blocked notifications!

ইতালিয়ান এবং ফ্রান্সের মজাদার খাবারে সাজানো ক্যাফে ফ্লোরেন্টিন। ইফতারে ভিনদেশি খাবারে উদরপূর্তি করতে চাইলে, আসতে পারেন গুলশান এভিনিউয়ের এই রেস্তোরাঁয়। ভোজনরসিকদের জন্য এখানে রয়েছে দুটি প্ল্যাটার, যা দিয়ে আপনি ইফতারের পাশাপাশি ডিনারও সেরে নিতে পারবেন। একটি প্ল্যাটারে রয়েছে লেমোনেড, খেজুর, শাহি জিলাপি, স্প্রিং রোল, প্রন তেম্পুরা, ফিশ কেক, পটেটো চিজ বল, চিকেন সাশলিক, গ্রিন সালাদ ও ব্রাউনি। সঙ্গে বেছে নিতে হবে নাসি গোরেং, চিকেন সতে ও সবজি। গ্রিল ফিশের সঙ্গে কোরিয়ান্ডার সস ও রাইস, হাঙ্গেরিয়ান বিফ গোলাশের সঙ্গে রাইস, তেরিয়াকি চিকেনের সঙ্গে রাইসের মধ্য থেকে যে কোনো একটি পদ। এই প্ল্যাটারটির জন্য আপনাকে গুনতে হবে ৭৬০ টাকা। 

এ ছাড়া এক হাজার ২০০ টাকার পাবেন আরো একটা প্ল্যাটার। এখানে থাকছে লেমোনেড, খেজুর, শাহি জিলাপি, স্প্রিং রোল, প্রন তেম্পুরা, ফিশ কেক, পটেটো চিজ বল, চিকেন সাসলিক, গ্রিন সালাদ এবং ব্রাউনি উইথ আইসক্রিম। সঙ্গে হারিসা চিকেন উইথ পাইনঅ্যাপেল সালসা, টি-বোন স্টেক উইথ মাস্টার্ড পটেটো অ্যান্ড ভেজিটেবল, ফ্লোরেন্টিন ল্যাম্ব শ্যাংক উইথ মাস্টার্ড পটেটো এবং অ্যাভোকাডো ম্যাংগো চিকেন সালাদের মধ্য থেকে যে কোনো একটি। 

এ ছাড়া ৩৫০ টাকায় মিলবে সেহরি সেট মেন্যু। এখানে থাকছে হাঙ্গেরিয়ান বিফ গোলাশ, ইন্দোনেশিয়ান কারি এয়াম (চিকেন কারি), চিকেন স্টেটার উইথ সল্ট ভেজিটেবল, তার্কি চিকেন উইথ রাই সল্ট ভেজিটেবল, গ্রিল্ড ফিশ উইথ কোরিয়ান্ডার সস উইথ রাইস। এর যে কোনো একটি পছন্দ করতে পারেন আপনার সেহরির আইটেম হিসেবে।