Beta

খালেদা জিয়ার মুক্তির দাবিতে দক্ষিণ কোরিয়া বিএনপির প্রতিবাদ সভা

১১ মে ২০১৮, ১৭:৩০

অনলাইন ডেস্ক

দক্ষিণ কোরিয়ায় বিএনপির উদ্যোগে খালেদা জিয়ার মুক্তির দাবিতে প্রতিবাদ ও কর্মিসভা অনুষ্ঠিত হয়েছে। গত রোববার এই সভা অনুষ্ঠিত হয় ফারহান সিটির বিডি হাউসে।

প্রতিবাদ সভায় প্রধান অতিথি ছিলেন দক্ষিণ কোরিয়ার বিএনপির সভাপতি হারুনুর রশীদ হিরন। বিশেষ অতিথি ছিলেন সাধারণ সম্পাদক সেলিম রেজা রাজীব, সাংগঠনিক সম্পাদক মনির পাটোয়ারী ও যুগ্ম সম্পাদক আবুল কাসেম আলীম। আমন্ত্রিত অতিথি ছিলেন সহসভাপতি রতন আহম্মদ, মোহাম্মদ বাদল ও রুবেল।

অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন হোয়াসং ও ফারহান সিটি বিএনপির আহ্বায়ক মো. জুয়েল খান এবং পরিচালনা করেন যুগ্ম আহ্বায়ক আরিফুর রহমান আবির।

অনুষ্ঠানে বক্তব্য দেন কোরিয়া বিএনপির যুগ্ম সম্পাদক মাশরাফি বিন মুর্তজা, সহসাধারণ সম্পাদক নাজমুল হুদা, সাংগঠনিক সম্পাদক শাহনেওয়াজ জুয়েল, সহসাংগঠনিক সম্পাদক পুষ্প কুমার ধর দপ্তর সম্পাদক নুর মোহাম্মদ, প্রচার সম্পাদক নুর মোহাম্মদ সুমন ও মিরপুর বাঙলা কলেজ ছাত্রদলের দপ্তর সম্পাদক নাজমুল কবির।

হারুনুর রশীদ হিরন বলেন, ‘সরকারের ইন্ধনে দেশনেত্রী খালেদা জিয়াকে সাজানো মামলায় জেল দেওয়া হয়েছে। এই দেশের আপামর জনসাধারণ এই অবৈধ রায় মানবে না।’ সাধারণ সম্পাদক সেলিম রেজা রাজীব বলেন, ‘সরকারের শুভবুদ্ধির উদয় হবে, খালেদা জিয়াকে মুক্তি দিয়ে জনগণের নেত্রীকে জনগনের কাছে ফিরিয়ে দেবে।’

এ ছাড়া সাংগঠনিক সম্পাদক মনির পাটোয়ারী বলেন, ‘খালেদা জিয়া বাংলাদেশের গণমানুষের নেত্রী। ক্ষমতায় টিকে থাকার জন্য খালেদা জিয়াকে কারাদণ্ড দেওয়া হয়েছে। সব ষড়যন্ত্রের জাল ছিন্ন করে জাতীয়তাবাদী দলের নেতাকর্মীরা বাংলাদেশের জনগণকে সঙ্গে নিয়ে খালেদা জিয়াকে মুক্ত করে নিরপেক্ষ নির্বাচন করতে বাধ্য করবে সরকারকে।’

এ ছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সহসভাপতি সৈয়দ মোহাম্মদ গোলাম সারোয়ার, সহসভাপতি ওয়াহিদ উল্লা ভুইয়া বাবু, সহসভাপতি সৌরভ হাওলাদার, যুগ্ম সম্পাদক মোহাম্মদ জলিল, যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান কাঞ্চনসহ দক্ষিণ কোরিয়া বিএনপি, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ ।

ফারহান সিটি বিএনপির কর্মিসভায় নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে মো. জুয়েল খানকে সভাপতি, আরিফুল ইসলাম আবিরকে সাধারণ সম্পাদক, আবু ঈসা মো. আবদুল্লাকে সাংগঠনিক সম্পাদক, মো. মোজাম্মেল হোসেনকে সিনিয়র সহসভাপতি, আজহারুল ইসলামকে সিনিয়র যুগ্ম সম্পাদক শামীম হোসেনকে দপ্তর সম্পাদক এবং আবু হানিফকে প্রচার সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করা হয়।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement