Beta

নিরাপদ সড়কের দাবিতে সুইডেনে প্রবাসীদের মানববন্ধন

০৪ আগস্ট ২০১৮, ২৩:০৫

নিজস্ব প্রতিবেদক
বাংলাদেশে নিরাপদ সড়কের দাবিতে চলা আন্দোলনের সমর্থনে সুইডেনের স্টকহোমে প্রবাসী বাংলাদেশিদের মানববন্ধন। ছবি : সংগৃহীত

নিরাপদ সড়কের দাবিতে সুইডেনে মানববন্ধন করেছে প্রবাসী বাংলাদেশিরা। শুক্রবার সকালে সুইডেনের স্টকহোমের রাস্তায় এ মানববন্ধন করেন সেখানকার প্রবাসী শিক্ষার্থীরা।

মানববন্ধনে উপস্থিত প্রবাসী বাংলাদেশি রহমান শিহাব বলেন, আমরা যারা সুইডেনে আছি তাঁরা আজ একসঙ্গে হয়েছি বাংলাদেশে আমাদের যে সূর্য কিশোর আর যে স্বর্ণ কিশোরীরা আছে তারা যে নিরাপদ সড়কের দাবিতে নতুন বাংলাদেশ গড়ার জন্য যে আন্দোলন করে যাচ্ছে আমরা তার সঙ্গে একাত্মতা প্রকাশ করছি। আমরা মূলত তাদেরকে অনুপ্রেরণা দেওয়ার জন্য এখানে এক হয়েছি।

এ সময় শিহাব আরো বলেন, আমরা চাই আমাদের ভবিষ্যৎ প্রজন্ম যাতে একটা নতুন বাংলাদেশ পায়, যেমনটা আমরা আশা করি এই মুহূর্তে। মূল স্লোগান হচ্ছে নিরাপদ সড়ক চাই।

মানববন্ধনে উপস্থিত অন্যান্য প্রবাসী বাংলাদেশিরা বলেন, বাংলাদেশের শিক্ষার্থীদের আন্দোলনকে সমর্থন দিতে তারা স্টকহোমে একত্রিত হয়েছেন। তারা প্রবাসীদের অনুরোধ করতে চান যে, দেশের প্রতি একটু ভালোবাসা মমত্ববোধ রেখে আশাকরি তারাও কিছু একটা করার চেষ্টা করবেন।

বক্তারা আরো বলেন, এই ছোট ছোট বাচ্চারা তাদের চোখ খুলে দিয়েছে। এখন সরকারের প্রতি তাদের অনুরোধ, তারাও তাদের চোখ খুলুক। সবাই একত্রিত হলেই নিরাপদ সড়ক আন্দোলন সফল হবে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement