Beta

মক্কায় তারেক রহমানের শ্বশুরের মৃত্যুবার্ষিকী পালিত

০৭ আগস্ট ২০১৮, ২১:১৫

সৌদি আরবের মক্কায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের শ্বশুর রিয়াল এডমিরাল মাহবুব আলী খানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে মক্কা প্রাদেশিক বিএনপি। ছবি : এনটিভি

সৌদি আরবের মক্কায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের শ্বশুর রিয়াল এডমিরাল মাহবুব আলী খানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে মক্কা প্রাদেশিক বিএনপি। গতকাল সোমবার এশার নামাজের পর মক্কা নগরীর কাকিয়ায় একটি হলরুমে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মক্কা বিএনপির সভাপতি খন্দকার এম এ হেলালের সভাপতিত্বে সাধারণ সম্পাদক নুরুল আবছার চৌধুরীর পরিচালনায় শুরুতে কোরআন তিলাওয়াত করেন কাকিয়া আঞ্চলিক কমিটির সভাপতি রহমত উল্লাহ খাঁ।

আরো উপস্থিত ছিলেন মক্কা বিএনপির সাংগঠনিক সম্পাদক শাহাব উদ্দিন, ছৈয়দুল হক, গাজী কামাল, আমান উল্লাহ আমান, বেলাল উদ্দিন, আবুল বশর, শাহাজাহান ফকির, আতাউর রহমান, মো. ফাহাদ, জাহাঙ্গীর আলম, আব্দুল জলিলসহ মক্কা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বক্তারা, জিয়া পরিবারের বিরুদ্ধে সরকারের ষড়যন্ত্র সফল হবে না জানিয়ে তারা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে করা সব মামলা প্রত্যাহারের দাবি জানান।

আলোচনা শেষে মরহুম মাহবুব আলী খানের আত্মার মাগফিরাত এবং চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য চেয়ে দোয়া করা হয়।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement