Beta

মালয়েশিয়া এনটিভি দর্শক ফোরামের ইফতার মাহফিল অনুষ্ঠিত

০৪ জুন ২০১৯, ১৭:১২ | আপডেট: ০৪ জুন ২০১৯, ২২:৪১

মালয়েশিয়ায় অবস্থানরত দর্শকদের সমন্বয়ে গঠিত এনটিভি দর্শক ফোরামের উদ্যোগে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠান হয়েছে। সোমবার কুয়ালালামপুরের হোটেল ইন্টারকন্টিনেন্টালে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এনটিভি মালয়েশিয়া দর্শক ফোরামের উপদেষ্টা ডা. আহমেদ বোরহানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন মালয়েশিয়া ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটির পিএইচডি গবেষক শায়খ মিজানুর রহমান আজহারী। বক্তব্য দেন এনটিভির মালয়েশিয়া প্রতিনিধি কায়সার হামিদ হান্নান, মাহমুদুর রহমান জিসান প্রমুখ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মালয়েশিয়ার মাহ্শা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মোহাম্মদ আবুল বাশার, এনটিভি দর্শক ফোরামের উপদেষ্টা মাহবুব আলম শাহ, বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাবের সভাপতি এস এম রহমান পারভেজ, কাইয়ুম সরকার, মোহাম্মদ মিনহাজ, মোহাম্মদ নাসির উদ্দিন, রাসেল বিন আব্দুল মান্নান, রাশেদ বাদল, বাংলাদেশ স্টুডেন্ট ইউনিয়নের সভাপতি ফয়জুল হক, জাহাঙ্গীর হাওলাদার প্রমুখ।

ইফতারের আগে বাংলাদেশসহ সমগ্র মুসলিম উম্মাহর সুখ ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়। সেই সঙ্গে জনপ্রিয় চ্যানেল এনটিভির সাফল্য, এনটিভির চেয়ারম্যান আলহাজ্ব মোসাদ্দেক আলীর সুস্বাস্থ্য কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

Advertisement