Beta

কাতারে এনটিভির বর্ণাঢ্য প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

০৬ জুলাই ২০১৯, ১৭:০৭

এ কে এম আমিনুল হক, কাতার
কাতারে স্থানীয় একটি হোটেলে দর্শক ফোরামের আয়োজনে এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়। ছবি : এনটিভি

মধ্যপ্রাচ্যের দেশ কাতারে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশের জনপ্রিয় টেলিভিশন চ্যানেল এনটিভির ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

গতকাল শুক্রবার স্থানীয় একটি হোটেলে কাতারের এনটিভি দর্শক ফোরামের আয়োজনে ওই অনুষ্ঠান আয়োজিত হয়।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তিলওয়াত করা হয়। পরে বিশাল কেক কেটে বর্ণিল আয়োজনের সূচনা করেন আমন্ত্রিত অতিথি ও ফোরামের নেতারা।

এ সময় শুভেচ্ছাজ্ঞাপন করে বৃহত্তর ঢাকা প্রবাসীকল্যাণ সমিতি, জালালাবাদ অ্যাসোসিয়েশন, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রবাসী সমিতি, বাংলাদেশ লেখক-সাংবাদিক অ্যাসোসিয়েশন, চাঁদপুর সমিতি, ফেনী সমিতি, ফেনী জাতীয়তাবাদী ফোরাম, বাংলাদেশ ফ্রেন্ডস ক্লাব, রাঙ্গুনিয়া জাতীয়তাবাদী ফোরাম, সন্দ্বীপ জাতীয়তাবাদী ফোরাম, সাংবাদিক ফোরামসহ আরো অনেক সংগঠন।

এরপর আয়োজন করা হয় আলোচনা অনুষ্ঠানের। কাতারের এনটিভি দর্শক ফোরামের সভাপতি মো. সিরাজুল ইসলাম মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ দূতাবাসের মিডিয়া উইং প্রধান ও রাষ্ট্রদূতের প্রতিনিধি তৃতীয় সচিব শাহ আলম। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী শরীফুল হক সাজু ও সালেহ আহমদ খোকন।

এ ছাড়া অনুষ্ঠানে বক্তব্য দেন দর্শক ফোরামের জ্যেষ্ঠ উপদেষ্টা মো. আবু সায়েদ, অনুষ্ঠানের আহ্বায়ক মো. দেলোয়ার হোসেন ভূঁইয়া, উপদেষ্টা মো. নজরুল ইসলাম, সহসভাপতি হাজি বাশার সরকার, কফিল উদ্দিন, শাহাবুদ্দিন শামীম, শহীদুল্লাহ হায়দার, মাওলানা ইউসুফ নূর, জাহাঙ্গীর আলম ভূঁইয়া, শাহ আলম খন্দকার, মোল্লা মোহাম্মদ রাজীব রাজ, আল আমিন খান, কামাল উদ্দিন মেম্বার, বাবুল গাজী প্রমুখ।

বক্তারা বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ পরিবেশনের জন্য এনটিভি কর্তৃপক্ষকে শুভেচ্ছা জানান। আগামীতে প্রবাসী ও শিশুদের জন্য বিশেষ গুরুত্বের সঙ্গে আলাদাভাবে অনুষ্ঠান নির্মাণের জন্যও কর্তৃপক্ষকে অনুরোধ জানান তাঁরা।

সবশেষে এনটিভি দর্শক ফোরামের সহসভাপতি ইসমাইল হোসেন ও সহসাংগঠনিক সম্পাদক ইউসুফ শিকদারের সদ্য প্রয়াত মায়ের আত্মার মাগফিরাত কামনা, দেশবাসী ও এনটিভি পরিবারের সদস্যদের মঙ্গল কামনা করে দোয়া করা হয়। পরে এক নৈশভোজের মধ্য দিয়ে সমাপ্তি টানা হয় অনুষ্ঠানের।

Advertisement