Beta

মক্কায় এনটিভির ১৬তম বর্ষপূর্তি উদযাপন

১৯ জুলাই ২০১৯, ১৭:৪২

এনটিভি ১৬ তম প্রতিষ্ঠাবার্ষিক উপলক্ষে মক্কা নগরীতে অনুষ্ঠানের আয়োজন করা হয়। ছবি : এনটিভি

সৌদি আরবের মক্কায় নানা আয়োজনের মধ্য দিয়ে দর্শক নন্দিত বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভির ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। ১৭ তম বছরে পদার্পণ উপলক্ষে কেক কাটা,আনন্দ উৎসব ও আলোচনা সভার আয়োজন করে মক্কা এনটিভি দর্শক ফোরাম।

বৃহস্পতিবার রাত ১২ টায় মক্কা নগরীর কাকিয়ায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন মক্কা এনটিভি দর্শক ফোরামের সভাপতি এইচএম পারভেজ মৃধা।পুরো অনুষ্ঠান টি পরিচালনা করেন এনটিভির মক্কা প্রতিনিধি কামাল পারভেজ অভি।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মক্কা এনটিভি দর্শক ফোরামের প্রধান উপদেষ্টা মাওলানা রফিক আহমেদ।

বিশেষ অতিথি ছিলেন পিএইচপি কোরআনের আলোর উপস্থাপক শাহ ইফতেখার,মক্কা এনটিভি দর্শক ফোরামের সিনয়র সহসভাপতি আকতার হোসেন,শাহ আলম ডিস্কু,মক্কা  বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি হারুন খান,মক্কা প্রাদেশিক শ্রমিক দলের সাধারন সম্পাদক কাসেম আহম্মদ হারুন, মক্কা বঙ্গবন্ধু স্মৃতি সংসদের সাংগঠনিক সম্পাদক বেলাল উদ্দিন চৌধুরী,মক্কা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আবু তৈয়ব,সৌদি আরব লোহাগাড়া প্রবাসী সমিতির ভারপ্রাপ্ত আহবায়ক কুতুব উদ্দিন ও তারেক আজিজ।

আরো উপস্থিত ছিলেন,খলিল চৌধুরী,নাজিম বাবুল,খোরশেদ আলম ইবলু,মোবারক হোসেন,

কামাল উদ্দিন রনি,রুবেল আহমদ, সহ মক্কার প্রবাসী বাংলাদেশিরা।

বক্তারা এনটিভির বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ ও সুষ্ঠু বিনোদন  পরিবেশনের জন্য এনটিভির সম্মানিত  চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলীসহ এনটিভি পরিবারের সবাইকে ধন্যবাদ জানান।

আলোচনা সভা শেষে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে এনটিভি কে ফুলেল শুভেচছা জানানো হয়। পরে  এনটিভির ১৬ তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন আগত অতিথিরা। এতে দলমত নির্বিশেষে প্রবাসী বাংলাদেশিসহ কমিউনিটির নেতারা উপস্থিত ছিলেন। সব শেষে আগত অতিথিদের জন্য নৈশভোজের আয়োজন করা হয়।

Advertisement