Beta

টি-টোয়েন্টি দলে থাকছেন না মালিঙ্গা

০৯ আগস্ট ২০১৮, ১৫:৪৯

স্পোর্টস ডেস্ক

টি-টোয়েন্টি ক্রিকেটটা অনেক দিন ধরেই খেলছেন না লাসিথ মালিঙ্গা। সম্প্রতি টরন্টোতে গ্লোবাল টি-টোয়েন্টি লিগে ভালো নৈপুণ্য দেখানোর পর হয়তো আশা করেছিলেন যে ফিরতে পারবেন দলে। কিন্তু শেষ পর্যন্ত সেটাও হলো না। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে একমাত্র টি-টোয়েন্টি ম্যাচের জন্য মালিঙ্গাকে ছাড়াই ঘোষণা করা হয়েছে লঙ্কান দল।

গত বছরের সেপ্টেম্বর থেকে আর কোনো টি-টোয়েন্টি ম্যাচ খেলেননি মালিঙ্গা। গ্লোবাল টি-টোয়েন্টি লিগে মালিঙ্গা ছিলেন তৃতীয় সর্বোচ্চ উইকেট শিকারি। ওভারপ্রতি দিয়েছিলেন ৬.৪১ রান। কিন্তু এতেও নির্বাচকদের মন গলাতে পারেননি ডানহাতি এই পেসার। মালিঙ্গার বদলে বরং বাঁহাতি পেসার বিনুরা ফার্নান্দোকেই প্রাধান্য দিয়েছেন লঙ্কান নির্বাচকরা। ২৩ বছর বয়সী এই পেসার ২০১৫ সালে দুটি টি-টোয়েন্টি খেলেছিলেন পাকিস্তানের বিপক্ষে। তার পর থেকে তাঁকে আর দেখা যায়নি আন্তর্জাতিক ক্রিকেট অঙ্গনে।

দীর্ঘদিন পর দলে ফিরেছেন ধনঞ্জয় ডি সিলভাও। ২০১৭ সালের ডিসেম্বরে সর্বশেষ টি-টোয়েন্টি খেলার পর আবার মাঠে নামছেন তিনি। ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন নিয়মিত অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথিউসও। আগামী ১৪ আগস্ট তাঁর নেতৃত্বেই দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে স্বাগতিক শ্রীলঙ্কা।

শ্রীলঙ্কা দল : অ্যাঞ্জেলো ম্যাথিউস, দিনেশ চান্দিমাল, আকিলা ধনঞ্জয়, ধনঞ্জয় ডি সিলভা, বিনুরা ফার্নান্দো, সেহান জয়সুরিয়া, লাহিরু কুমারা, শেহান মধুশঙ্কা, কুশাল মেন্ডিস, কুশাল পেরেরা, থিসারা পেরেরা, লক্ষ্মণ সান্দাকান, দাসুন শানাকা, উপুল থারাঙ্গা ও জেফ্রি ভেনডারসে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement