Beta

চোট ভালোই ভোগাচ্ছে সেরেনাকে

২৫ মার্চ ২০১৯, ১৩:৫৭

স্পোর্টস ডেস্ক

হাঁটুর চোটের কারণে মিয়ামি মাস্টার্স ওপেন থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন মার্কিন টেনিস তারকা সেরেনা উইলিয়ামস। ২৩টি গ্র্যান্ড স্ল্যাম বিজয়ী সেরেনা নাম প্রত্যাহারের একদিন আগে সুইডেনের রেবেকা পিটারসনকে তিন সেটের লড়াইয়ে পরাজিত করে তৃতীয় রাউন্ড নিশ্চিত করেছিলেন। মিয়ামিতে আটবারের বিজয়ী সেরেনা এ সম্পর্কে বলেন, ‘হাঁটুর ইনজুরির কারণে দুঃখজনক হলেও মিয়ামি ওপেন থেকে নাম প্রত্যাহারে বাধ্য হচ্ছি।’

৩৭ বছর বয়সী সেরেনা বিশ্ব র‍্যাঙ্কিংয়ে দশম স্থানে রয়েছেন। দ্বিতীয় রাউন্ডে তিনি পিটারসনকে ৬-৩, ১-৬, ৬-১ গেমে পরাজিত করেছেন। তৃতীয় রাউন্ডে তার প্রতিপক্ষ ছিল ১৮তম বাছাই চীনের ওয়াং কিয়াং।

গত জানুয়ারিতে অস্ট্রেলিয়ান ওপেনের কোয়ার্টার ফাইনালে চেক প্রজাতন্ত্রের ক্যারোলিনা প্লিসকোভার কাছে তিন সেটের লড়াইয়ে শেষ পর্যন্ত নতি স্বীকার করেছিলেন সেরেনা। ওই টুর্নামেন্টের পর চলতি মাসে সেরেনা ইন্ডিয়ান ওয়েলসের মাধ্যমে প্রথম টুর্নামেন্ট খেলতে কোর্টে নামেন। ইন্ডিয়ান ওয়েলসের মাস্টার্সের দ্বিতীয় রাউন্ডে তিনি বিশ্বের সাবেক এক নম্বর খেলোয়াড় ভিক্টোরিয়া আজারেঙ্কার বিপক্ষে জয়ী হলেও অসুস্থতার কারণে আরেক সাবেক নম্বর ওয়ান গারবিন মুগুরুজার বিপক্ষে নাম প্রত্যাহারে বাধ্য হন।

Advertisement