Beta

মির্জা ফখরুলের মায়ের কুলখানি অনুষ্ঠিত

১৫ এপ্রিল ২০১৮, ২৩:৩৮ | আপডেট: ১৬ এপ্রিল ২০১৮, ০০:২০

লুৎফর রহমান মিঠু, ঠাকুরগাঁও
সাবেক কৃষিমন্ত্রী মির্জা রুহুল আমিনের স্ত্রী ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মা ফাতেমা আমিনের কুলখানি অনুষ্ঠিত হয়েছে। ঠাকুরগাঁও শহরের কালীবাড়িস্থ নিজ বাসভবনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। ছবি : এনটিভি

সাবেক কৃষিমন্ত্রী মির্জা রুহুল আমিনের স্ত্রী ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মা ফাতেমা আমিনের কুলখানি অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিকেল সাড়ে ৫টায় ঠাকুরগাঁও শহরের কালীবাড়িস্থ নিজ বাসভবনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় বড় মসজিদের খতিব মাওলানা খলিলুর রহমান মিলাদে দোয়া পড়ান। এ সময় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, দলটির স্থায়ী কমিটির সদস্য লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাহাবুবুর রহমান, ঠাকুরগাঁও পৌরসভার মেয়র মির্জা ফয়সল আমিনসহ স্থানীয় বিএনপি, আওয়ামী লীগ, জাতীয় পার্টি, জাসদসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।
গত বৃহস্পতিবার দুপুরে রাজধানীর বারডেম হাসপাতালে ফাতিমা আমিন (৮৬) ইন্তেকাল করেন। এ সময় মির্জা ফখরুলসহ তিন ভাই ও চার বোন এবং তাঁদের পরিবারের সদস্যরা তাঁর শয্যাপাশে ছিলেন। পরের দিন শুক্রবার বিকেল সাড়ে ৫টায় ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠে মরহুমার জানাজা পড়া হয়। এরপর তাঁকে দাফন করা হয়।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement