Beta

রাজধানীতে দুজন খুন, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজন নিহত

১৬ মে ২০১৮, ১৭:০০

নিজস্ব সংবাদদাতা

রাজধানীর দক্ষিণখান ও কামরাঙ্গীরচর থেকে এক নারী ও অজ্ঞাতপরিচয় এক পুরুষের লাশ উদ্ধার করা হয়েছে। এ ছাড়া ফার্মগেটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত হয়েছেন এক যুবক। আজ বুধবার সকাল থেকে এসব ঘটনা ঘটে।

এর মধ্যে দক্ষিণখানে আজিজা নামের এক পোশাক শ্রমিকের জবাই করা মৃতদেহ উদ্ধার করে পুলিশ। সকাল ৯টার দিকে স্থানীয়দের কাছে খবর পেয়ে লাশটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশটি শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র সাহা জানান, দক্ষিণখান মোউসাইর এলাকায় একটি টিনশেড বাড়িতে আজিজা ও তাঁর স্বামী থাকতেন। আজিজা স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন। আজ স্বামীর সঙ্গে তাঁর ঝগড়া হয়। একপর্যায়ে স্বামী ধারালো অস্ত্র দিয়ে আজিজাকে জবাই করে হত্যা করেন। ঘটনার পর থেকেই ওই ব্যক্তি পলাতক বলে জানান ওসি। তবে তদন্তের স্বার্থে তিনি আজিজার স্বামীর নাম বলতে রাজি হননি।

এদিকে, রাজধানীর কামরাঙ্গীরচর বেড়িবাঁধ এলাকা থেকে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের বয়স আনুমানিক ৪০ বছর। তাঁর পরনে ছিল একটি চেক লুঙ্গি। দুপুর সাড়ে ১২টার দিকে লাশটি উদ্ধার করে পুলিশ।

কামরাঙ্গীরচর থানার উপপরিদর্শক (এসআই) তোফাজ্জল হোসেন জানান, স্থানীয়রা বেড়িবাঁধের ঢালে একটি বস্তায় লাশটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে তাঁরা গিয়ে লাশ উদ্ধার করেন। নিহত ব্যক্তির মাথায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা। তিনি বলেন,

দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে হত্যার পর তাঁর লাশ বস্তায় ভরে ফেলে গেছে বলে ধারণা করা হচ্ছে।

নিহতের পরিচয় ও ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চলছে বলে জানান এসআই তোফাজ্জল হোসেন।

এ ছাড়া রাজধানীর ফার্মগেটের ‘ফার্মভিউ সুপার মার্কেট’-এর ভবন থেকে পড়ে জিয়াউল হক (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন।

আজ দুপুর পৌনে ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা জিয়াউল হককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুপুর সাড়ে ১২টার দিকে তাঁকে মৃত ঘোষণা করেন।

নিহত জিয়াউল হকের বাড়ি ফেনীর দাগনভূঞা উপজেলায়। তিনি বিমানবন্দর এলাকায় থাকতেন।

জিয়াউল হককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান ফার্মগেট পুলিশ বক্সের আনসার সদস্য অমল দাস। তিনি জানান, দুপুর পৌনে ১২টার দিকে ফার্মভিউ সুপার মার্কেটের ওপর থেকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পুলিশ বক্সের সামনে পড়েন ওই যুবক। এতে গুরুতর আহত হলে তাঁকে হাসপাতালে নেওয়া হয়। পরে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

ফার্মভিউ সুপার মার্কেটে নির্মাণকাজ চলছিল উল্লেখ করে এই আনসার সদস্য বলেন, তাঁদের ধারণা, ওই ভবনের তৃতীয় তলায় বিদ্যুতের কাজ করার সময় জিয়াউল বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে নিচে পড়ে যান।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement