Beta

অন্তঃসত্ত্বা গৃহবধূকে নির্যাতন, স্বামী শ্বশুর গ্রেপ্তার

১৭ মে ২০১৮, ২২:৫৩

পাবনার ভাঙ্গুড়া উপজেলায় যৌতুকের দাবিতে পাঁচ মাসের এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে নির্যাতনের অভিযোগে তাঁর স্বামী জসিম উদ্দিন ও শ্বশুর ইসরাইল প্রামাণিক গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল বুধবার রাতে উপজেলার চর-ভাঙ্গুড়া এলাকা থেকে দুজনকে গ্রেপ্তার করা হয়। আজ বৃহস্পতিবার সকালে তাদের আদালতের মাধ্যমে পাবনা জেলহাজতে পাঠানো হয়েছে।

ভাঙ্গুরা থানার পুলিশ জানায়, সাত মাস আগে ভাঙ্গুড়ার চর-ভাঙ্গুড়া অপদাবাধ গ্রামের আমজাদ প্রামাণিকের মেয়ে মুন্নির সঙ্গে একই গ্রামের ইসরাইল প্রামাণিকের ছেলে জসিম উদ্দিনের বিয়ে হয়। মুন্নি বর্তমানে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। মুন্নি অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই এক লাখ টাকা যৌতুকের দাবিতে তাঁকে নির্যাতন করে আসছিলেন স্বামী ও তাঁর শ্বশুরবাড়ির লোকজন। এরই ধারাবাহিকতায় গত ১৪ মে সোমবার সকালে মুন্নিকে নির্যাতন করেন স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন। খবর পেয়ে মুন্নির বড় চাচা জয়নাল প্রামাণিক শ্বশুরবাড়িতে গেলে তাঁকেও মারধর করা হয়। এ ঘটনার পর মুন্নি ও তাঁর চাচাকে উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এলাকাবাসী।

পরে ঘটনার দিনই দুপুরে মুন্নির বাবা আমজাদ প্রামাণিক বাদী হয়ে ভাঙ্গুড়া থানায় একটি মামলা করেন। এরপর ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শাহীন কামালের নেতৃত্বে একদল পুলিশ গতকাল বুধবার চর-ভাঙ্গুড়া এলাকা থেকে মুন্নির স্বামী ও শ্বশুরকে গ্রেপ্তার করে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement