Beta

সিগারেট ধরানোর সময় সিলিন্ডার বিস্ফোরণ, প্রকৌশলী নিহত

১১ আগস্ট ২০১৮, ০৮:৪৪

গাজীপুরের কাপাসিয়া উপজেলায় সিগারেটে আগুন ধরানোর সময় একটি গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে এক প্রকৌশলী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও চারজন আহত হয়েছেন।

নিহত প্রকৌশলীর নাম মাসুদ রানা (৩৭)। তাঁর বাড়ি পাবনা জেলায়।

গাজীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-পরিচালক আক্তারুজ্জামান প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, কাপাসিয়া উপজেলার তরগাঁও (ঋষিপাড়া) মোড় এলাকার কফিল উদ্দিনের দোতলা ভবনের নীচতলার চায়ের দোকানে বসে কয়েক ব্যক্তি চা পান করছিলেন। এর মধ্যে মাসুদ রানাও ছিলেন। তিনি কাপাসিয়া-মনোহরদী সড়ক উন্নয়ন কাজের ঠিকাদার কোম্পানির প্রকৌশলী হিসেবে এখানে কাজ করছিলেন।

দোকানের এক খদ্দের চুলা থেকে সিগারেট জ্বালানোর চেষ্টা করেন। এ সময় পাশে থাকা গ্যাস সিলিন্ডারে হঠাৎ আগুন লেগে যায় এবং বিকট শব্দে তা বিস্ফোরিত হয়। মুহূতেই পুরো দোকানে আগুন ছড়িয়ে পড়ে। প্রকৌশলী মাসুদ রানা ঘটনাস্থলেই নিহত হন।

এ সময় আগুন নেভাতে গিয়ে ভবনের মালিক কফিল উদ্দিন (৫২), তাঁর কর্মচারী আলমগীর (২০) এবং আরো দুজন দগ্ধ হন।

খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নেভায়। হতাহতদের উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

এ ঘটনায় কাপাসিয়া-মনোহরদী সড়কে এক ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল।

কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মামুনুর রহমান জানান, হাসপাতালে আনার আগেই দগ্ধ প্রকৌশলী মাসুদ রানা মারা যান। আহতরা ১৫ থেকে ২০ ভাগ দগ্ধ হয়েছেন। কিন্তু তাঁরা আশঙ্কামুক্ত।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement