Beta

ইতালি নয়, স্ত্রীকে নিয়ে চিরতরে চলে গেলেন মিঠুন

০৯ নভেম্বর ২০১৮, ১৯:৫৮ | আপডেট: ০৯ নভেম্বর ২০১৮, ২২:০২

শরীয়তপুরে ট্রাক চাপায় নিহত মিঠুন ও তাঁর স্ত্রী নন্দিনী রানী। ছবি : এনটিভি

মাত্র এক মাসের ছুটিতে ইতালি থেকে ছুটিতে এসেছিলেন শরীয়তপুরের মিঠুন। কথা ছিল এবার স্ত্রীকে নিয়ে ফিরে যাবেন ইতালি। কিন্তু তা আর হয়ে উঠল না। আজ শুক্রবার সকালেই ট্রাক চাপায় মৃত্যু হয় এই দম্পতির।

সকাল সাড়ে ১০টার দিকে শরীয়তপুর-মাদারীপুর সড়কের কাশিপুর এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন শরীয়তপুর সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নের চর সোনামুখি গ্রামের বিশ্বনাথ মন্ডলের ছেলে ইতালি প্রবাসী মিঠুন মন্ডল (৩০) ও তাঁর স্ত্রী নন্দিনী রানী (২২)।

পালং থানা ও স্থানীয়দের সূত্রে জানা যায়, মাত্র দুইদিন আগেই গত বুধবার ইতালি থেকে এক মাসের ছুটিতে দেশে আসেন মিঠুন। এক মাস পর ইতালি ফেরার সময় স্ত্রীকে সঙ্গে নিয়ে যাওয়ার কথা ছিল। আজ সকালে মিঠুন স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে করে শ্বশুর বাড়ি বরিশালের আগৈলঝাড়া উপজেলায় যাওয়ার উদ্দেশে রওনা দেন। শরীয়তপুর-মাদারীপুর সড়কের কাশিপুর মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে দ্রুতগতির একটি ট্রাক এসে তাদের মোটরসাইকেলটিকে  চাপা দেয়। পরে তাদের দ্রুত শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন। ঘটনার পর পালং মডেল থানা পুলিশ ট্রাকটিকে আটক করলেও ট্রাকের চালক ও সহকারী পালিয়ে যান।

শরীয়তপুরে ট্রাক চাপায় স্বামী-স্ত্রীর মৃত্যুতে স্বজনদের আহাজারি। ছবি : এনটিভি

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, ট্রাকটি আটক করা গেলেও চালক পালিয়ে গেছে। নিহতদের মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারে কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

এ ঘটনায় দুই পরিবারের স্বজনদের মধ্যেই নেমে এসেছে শোকের ছায়া।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement