Beta

দিনাজপুরে সন্ত্রাসীদের হামলায় চিকিৎসক গুরুতর আহত

২৭ ডিসেম্বর ২০১৮, ২৩:২৬

দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের কমিউনিটি মেডিসিনের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক ডা. মাহবুবুল আলম সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হয়েছেন। তাঁকে দেখতে হাসপাতালে যান দিনাজপুর-৩ আসনের আওয়ামী লীগের প্রার্থী ও হুইপ ইকবালুর রহিম। ছবি : ফোকাস বাংলা

দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের কমিউনিটি মেডিসিনের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক ডা. মাহবুবুল আলম সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৫টায় জেলা শহরের বালুবাড়ী এলাকায় নিজ বাসভবনের সামনে হাসপাতালে যাওয়ার সময় এই ঘটনাটি ঘটে। এ সময় তাঁর গাড়ির চালক কামরুজ্জামান বাধা দিলে দুর্বৃত্তরা তাঁকেও আহত করেন। স্থানীয়রা তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। তাঁরা দুজনেই বর্তমানে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

দিনাজপুর-৩ আসনের আওয়ামী লীগের প্রার্থী ও জাতীয় সংসদের হুইপ এবং এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালনা পর্ষদের সভাপতি ইকবালুর রহিম দুজনের চিকিৎসার খোঁজ-খবর নেন। তিনি রাত ৮টার দিকে হাসপাতালের পরিচালকের কক্ষে সংবাদ সম্মেলন করেন। তিনি বলেন, জামায়াত-বিএনপির জঙ্গিরা এই হামলার সঙ্গে জড়িত। তিনি আরো জানান, নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের বিভিন্ন সভা ও সমাবেশে তাঁর সঙ্গে ডা. মাহবুবুল আলম উপস্থিত থাকতেন।

এদিকে পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম জানান, ঘটনার সঙ্গে জড়িতদের আটকের জন্য যথাসাধ্য চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

Advertisement