Beta

ঝালকাঠিতে গরুচোর সন্দেহে গণপিটুনিতে একজন নিহত

০৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৫৬

ঝালকাঠি সদর উপজেলায় গরুচোর সন্দেহে শুক্রবার রাতে গ্রামবাসীর পিটুনিতে এক ব্যক্তি নিহত হন। ছবি : এনটিভি

ঝালকাঠি সদর উপজেলায় গরুচোর সন্দেহে গ্রামবাসীর গণপিটুনিতে অজ্ঞাতনামা এক ব্যক্তি (৪৮) নিহত হয়েছেন। গতকাল শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার দিয়াকুল গ্রামে ওই ঘটনা ঘটে। পরে আজ শনিবার বেলা ১১টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই ব্যক্তির লাশ উদ্ধার করে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গতকাল গভীর রাতে একটি ট্রলারে করে তিন ব্যক্তি দিয়াকুল গ্রামে যায়। পরে তারা স্থানীয় কৃষক তোফাজ্জেল হোসেন মৃধার বাড়িতে গিয়ে গোয়ালঘর থেকে একটি গরু চুরির চেষ্টা করে। বিষয়টি টের পেয়ে ডাকাত বলে চিৎকার শুরু করেন তোফাজ্জল। 

সে সময় স্থানীয়রা গিয়ে গরুসহ হাতেনাতে এক ব্যক্তিকে  ধরে ফেলে। বাকি দুজন পালিয়ে যায়। পরে ক্ষোভের মুখে আটক ব্যক্তিকে পিটুনি দেয় গ্রামবাসী। এতে ঘটনাস্থলেই ওই ব্যক্তির মৃত্যু হয়।

পরে আজ সকালে খবর পেয়ে ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম ও সদর থানার ভারপ্রাপ্তও কর্মকর্তা (ওসি) শোনিত কুমার গায়েন ঘটনাস্থল পরিদর্শন করেন।

শোনিত কুমার বলেন, গরু চুরি করতে এসে গণপিটুনিতে এক ব্যক্তি নিহত হয়েছে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। নিহত ব্যক্তি গভীর রাতে কোথা থেকে, কী কারণে এসেছে সেই সন্দেহে জনগণ হাতেনাতে গরুসহ তাকে ধরে, গণপিটুনি দিয়ে মেরে ফেলছে। এটা আমরা গভীরভাবে তদন্ত করছি।

Advertisement