Beta

নানা বাড়ি গিয়ে এসএসসি পরীক্ষা দেওয়া হলো না শাম্মীর

১৫ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৫৩ | আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৪৮

ঝালকাঠির রাজাপুর উপজেলায় পিকআপ ভ্যান চাপায় নিহত এসএসসি পরীক্ষার্থী শাম্মী আক্তার মনির মৃতদেহ। ছবি : এনটিভি

ঝালকাঠির রাজাপুর উপজেলায় পিকআপ ভ্যান চাপায় মোটরসাইকেল আরোহী এসএসসি পরীক্ষার্থী শাম্মী আক্তার মনি (১৬) নিহত হয়েছে। আজ শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার গালুয়া গ্রামের টাওয়ার এলাকায় রাজাপুর-ভান্ডারিয়া আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শাম্মী উপজেলার ফুলহার গ্রামের শহিদুল ইসলাম শামীম মোল্লার মেয়ে। সে পশ্চিম ফুলহার মাধ্যমিক বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগ থেকে রাজাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এ বছরের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে।

দুর্ঘটনায় আহত হয়েছে ভান্ডারিয়া উপজেলার নূর আলমের ছেলে মো. জালাল (২২) ও লক্ষ্মীপুরা গ্রামের আলতাফ মীরের ছেলে মোটরসাইকেল চালক নুরুজ্জামান (২৬)। পুলিশ আরএফএলের পিকআপ ভ্যানচালক রবিউল ইসলামকে (২৭) আটক করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাজাপুরগামী আরএফএলের পিকআপ (ঢাকা মেট্রো-অ-১১-৪৬৫৭) মোটরসাইকেলটিকে রং সাইডে গিয়ে সামনাসামনি চাপা দেয়। এতে মোটরসাইকেল আরোহী এসএসসি পরীক্ষার্থী শাম্মী আক্তার ঘটনাস্থলে মারা যান। অপর দুজন গুরুতর আহত হয়। তাদের রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, শাম্মীর নানা কয়েকদিন আগে বিদেশ থেকে বাড়ি এসেছেন। নানা বাড়ি গালুয়া দুর্গাপুরে থেকেই পরবর্তী পরীক্ষা দিতে শাম্মী রেজিস্ট্রেশন ও প্রবেশপত্র সঙ্গে নিয়ে বাড়ি থেকে আত্মীয়দের সঙ্গে মোটরসাইকেলে করে নানা বাড়ি বেড়াতে যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হয়।

রাজাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. মঈনুদ্দিন জানান, পিকআপ ও ভ্যানচালককে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Advertisement