Beta

চুয়াডাঙ্গায় পানিতে ডুবে দুই ভাইবোনের মৃত্যু

০৬ মে ২০১৯, ২২:৫৬

চুয়াডাঙ্গা সদর উপজেলার মোমিনপুর ইউনিয়নের কবিখালী গ্রামে পানিতে ডুবে দুই ভাইবোনের মৃত্যুর ঘটনায় স্বজনদের আহাজারি। ছবি : এনটিভি

চুয়াডাঙ্গা সদর উপজেলার মোমিনপুর ইউনিয়নের কবিখালী গ্রামে পানিতে ডুবে দুই ভাইবোনের মৃত্যু হয়েছে। সোমবার সকাল ৯টার দিকে কবিখালী গ্রামে বাড়ির পাশের একটি গর্তের মধ্যে পড়ে এ মৃত্যুর ঘটনা ঘটে। তারা দুজনেই ফুপাতো-মামাতো ভাইবোন।

নিহতরা হলো সদর উপজেলার কবিখালী গ্রামের মহসিন আলীর মেয়ে মোহনা খাতুন (৯) ও হানুরবারাদী গ্রামের আমিরুল ইসলামের ছেলে রিমন আলী (৭)। মোহনা কাথুলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণিতে ও রিমন হানুরবারাদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেণিতে পড়ত।

মোমিনপুর ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য ও নিহতদের স্বজন ছানোয়ার হোসেন জানান, রিমন আলী তার নানা মোশারফ হোসেনের বাড়িতে বেড়াতে আসে। এ সময় রিপন মামাতো বোন মোহনার সঙ্গে বাড়ির পাশে একটি আমবাগানে আম পাড়তে গিয়ে পাশের গর্তে পড়ে যায় এবং দুজনই পানিতে ডুবে যায। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়ার চেষ্টা করেন। পথে সাতগাড়ী নামক স্থানে তাদের মৃত্যু হলে স্বজনরা লাশ বাড়ি নিয়ে যায়। পরে রিমনকে গ্রামের বাড়ি হানুরবারাড়ী নিয়ে যাওয়া হয়।

Advertisement