Beta

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে ইয়াবা কারবারি’ নিহত

১৬ মে ২০১৯, ০৭:৫১ | আপডেট: ১৬ মে ২০১৯, ১০:০৬

কক্সবাজারের টেকনাফ উপজেলায় কথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন বলে দাবি করেছে আইন-শৃঙ্খলা বাহিনী। তাদের দাবি, নিহত ব্যক্তি একজন মাদক ব্যবসায়ী।

গতকাল বুধবার রাত সাড়ে ১১টার দিকে টেকনাফ উপজেলার সাবরাং বেড়িবাঁধের ৪ নম্বর স্লুইসগেট এলাকায় এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে।

নিহত সিরাজ মিয়া (৪০) টেকনাফের সাবরাং আচারবনিয়া এলাকার ফজল আহমদের ছেলে।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ দাবি করেন, মিয়ানমার থেকে নাফ নদ হয়ে ইয়াবার চালান প্রবেশের গোপন সংবাদ পেয়ে টেকনাফ থানার পুলিশ ও বিজিবি সদস্যরা যৌথভাবে অভিযান চালায়। এ সময় সাবরাং বেড়িবাঁধের নাফ নদের ৪ নম্বর স্লুইসগেট এলাকায় পৌঁছলে একদল ইয়াবা কারবারি যৌথ বাহিনীর ওপর হামলা চালায়। এ সময় পুলিশ-বিজিবির সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

‘একপর্যায়ে নৌকা নিয়ে পাচারকারীরা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। পরে তাঁকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে তাঁর পরিচয় শনাক্ত করেন স্থানীয়রা।’

ওসি আরো বলেন, ‘ঘটনাস্থল থেকে যৌথ বাহিনী ৫০ হাজার ইয়াবা, দুটি বন্দুক ও ৬৫টি গুলি উদ্ধার করা হয়েছে। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।’

Advertisement