Beta

চুয়াডাঙ্গায় বিরোধের জেরে কৃষককে পিটিয়ে হত্যা

২০ জুন ২০১৯, ১০:৪১

চুয়াডাঙ্গা সদর উপজেলায় গতকাল বুধবার ইটভাটা নির্মাণ নিয়ে বিরোধের জেরে হেদায়েত মণ্ডল নামের এক কৃষক নিহত হন। ছবি : এনটিভি

চুয়াডাঙ্গা সদর উপজেলায় ইটভাটা নির্মাণ নিয়ে বিরোধের জেরে হেদায়েত মণ্ডল (৪৮) নামের এক কৃষককে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

গতকাল বুধবার রাতে উপজেলার হাসনহাটি গ্রামে এ ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।

নিহত হেদায়েত গ্রামের মৃত পুটে মণ্ডলের ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, হাসনহাটি গ্রামে একটি ইটভাটা নির্মাণকে কেন্দ্র করে বেশ কিছুদিন ধরে হেদায়েত মণ্ডল ও গ্রামের কাদের আলীর মধ্যে বিরোধ চলে আসছিল। তারই সূত্র ধরে গতকাল রাতে হেদায়েতের ছেলে আক্তারের সঙ্গে কাদের আলীর ভাগ্নে শাহীনের কথাকাটাকাটি হয়। একপর্যায়ে দুপক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সে সময় হামলার শিকার হয়ে ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন হেদায়েত। পরে দ্রুত উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক হেদায়েতকে মৃত ঘোষণা করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ মো. ফকরুল আলম খান জানান, ঘটনার পর হাসনহাটি গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হামলার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান শুরু করেছে। আজ বৃহস্পতিবার নিহতের ময়নাতদন্ত করা হবে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে এ ব্যাপারে নিশ্চিত হয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে, এ ঘটনার পর থেকে হাসনহাটি গ্রামে দুই পক্ষের মধ্যে তীব্র উত্তেজনা বিরাজ করছে।

Advertisement