Beta

মাদারীপুরে এতিম শিশুদের সঙ্গে এনটিভির বর্ষপূর্তি পালিত

০৪ জুলাই ২০১৯, ২২:০০

এনটিভির ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মাদারীপুরের শিবচর উপজেলার তাসনিম মাদ্রাসা ও এতিমখানার শিশুদের নিয়ে কেক কাটা হয়। ছবি : এনটিভি

এনটিভির ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মাদারীপুরে ব্যতিক্রমী আয়োজন করা হয়েছে। বুধবার মাদারীপুরের শিবচর উপজেলার তাসনিম মাদ্রাসা ও এতিমখানার কোমলমতি অসহায় এতিম শিশুদের নিয়ে কেক কাটা, আলোচনা সভা ও আনন্দ শোভাযাত্রার মধ্য দিয়ে পালন করা হয়।

বুধবার বিকেল ৫টার দিকে জেলার শিবচরে তাসনিম মাদ্রাসা ও এতিমখানার অর্ধ শতাধিক এতিম শিশুকে নিয়ে কেক কাটা হয়। অনুষ্ঠানে তাসনিম মাদ্রাসা ও এতিমখানার সভাপতি ও শিবচর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বি.এম.দেলোয়ার হোসেনের সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য দেন এনটিভির মাদারীপুর করেসপন্ডেন্ট এম. আর. মুর্তজা। আলোচনা সভায় বক্তব্য দেন শিবচর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল-মামুন, কাদিরপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান বি.এম.জাহাঙ্গীর হোসেন, মাদারীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও মাদারীপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি গোলাম মাওলা আকন্দ, শিবচর থানার পরিদর্শক আমীর হোসেন, কাদিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক মুন্সী, শিবচর প্রেসক্লাবের সভাপতি একেএম নাসিরুল হক নাসির, শিবচর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রদ্যুৎ কুমার সরকার, ওই মাদ্রাসা ও এতিমখানার মোহতামিম মাওলানা মো. মোস্তফা কামাল প্রমুখ। সভা পরিচালনা করেন সাংবাদিক সাগর হোসেন তামিম।

এ সময় বিপুল সংখ্যক মুক্তিযোদ্ধারা, সাংবাদিক, শিক্ষক, ছাত্র, রাজনৈতিক নেতৃবন্দসহ বিভিন্ন পেশাজীবী উপস্থিত ছিলেন।  কেক কাটা শেষে একটি আনন্দ শোভাযাত্রা বের হয়ে সড়ক প্রদক্ষিণ করে। দুপুরে অর্ধ শতাধিক এতিম শিশুর মধ্যে খাবার পরিবেশন করা হয় এবং ফলজ গাছ বিতরণ ও বিভিন্ন স্থানে রোপন করা হয়।

এই আয়োজনে শিশুরা আনন্দ উল্লাসসহ সবার মুখে হাসি ফুটে উঠে। এ সময় এনটিভির সার্বিক মঙ্গল কামনা করেন অতিথিরাও।

Advertisement